জগন্নাথপুর পূর্ব তিলক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সীমানা বিরোধের সমাধান

16

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের পূর্ব তিলক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দীর্ঘ দিনের পুরনো ভূমি ও সীমানা সংক্রান্ত বিরোধের সমাধান হয়েছে। গতকাল উপজেলা শিক্ষা কর্মকর্তা সহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় শালিসের মাধ্যমে দীর্ঘ দিনের বিরোধের সমাধান হয়।
গতকাল সকালে পূর্ব তিলক সরকারী প্রাথমিক বিদ্যালয়ে একটি সরকারী গৃহ ভবন ও সীমানা প্রাচীর নির্মাণ উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। উপজেলা শিক্ষা অফিসার জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী গোলাম সারওয়ার, আশারকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দীনুল ইসলাম বাবুল, বিদ্যালয় পরিচালনা কমিটির দুই বারের সভাপতি মোনায়েম খান সাদ সহ গ্রামের মুরব্বি ও শালিসগণ।
উপস্থিত সভায় অতিথি ও গ্রামবাসীর উদ্দেশ্যে বিদ্যালয়ের বর্তমান পরিচালনা কমিটির সভাপতি মোনায়েম খান ছাদ এর বক্তব্যের প্রেক্ষিতে বিদ্যালয়ের ভূমি ও সীমানা সংক্রান্ত বিষয়ে গুরুত্ব দিয়ে সর্বসম্মতিক্রমে ও সকলের উপস্থিতিতে একজন অভিজ্ঞ সার্ভেয়ার দিয়ে পরিমাপ জরিপের মাধ্যমে সীমানা নির্ধারণ করে দীর্ঘ দিনের পুরনো বিরোধ নিষ্পত্তি করা হয়।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হাজী আবু হানিফ খান, সৈয়দ আঙ্গুর আলী, ইরাজ খান, সৈয়দ মনোওর আলী, আবুল কালাম খান, তখলিছ খান, বদিউজ্জামাল খান, আবুবকর খান, লয়লুছ মিয়া, মখছিল কাজী, ফজলু খান, রুপা মিয়া, সেপু খান, লিটন খান, আলাফর কাজী, ছালেহ আহমদ তালুকদার, কামাল খান, জুনেদ খান ও ফয়েজ মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি