মহিউদ্দিন-তাবিথের ভাগ্য নির্ধারণ ৩১ অক্টোবর

8

স্পোর্টস ডেস্ক :
বাফুফে নির্বাচনে সহ-সভাপতি পদে সমান ৬৫ ভোট পেয়েছন মহিউদ্দিন আহমেদ ও তাবিথ আউয়াল। তাই তাদের ভাগ্য নির্ধারণে পুনরায় ভোট হবে আগামী ৩১ অক্টোবর।
সহ-সভাপতির চারটি পদের মধ্যে তিনজন চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন। নির্বাচিত তিনজন হলেন ইমরুল হাসান (৮৯ ভোট), কাজী নাবিল আহমেদ (৮১ ভোট) ও আতাউর রহমান মানিক (৭৫ ভোট)। সহ-সভাপতি পদে প্রার্থী ছিলেন ৮ জন।
এদের মধ্যে কাজী সালাউদ্দিনের সম্মিলিত পরিষদ থেকে চারজন। তারা হলেন কাজী নাবিল আহমেদ, আতাউর রহমান ভূঁইয়া মানিক, আমিরুল ইসলাম বাবু ও ইমরুল হাসান। শেখ মোঃ আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদ থেকে ছিলেন তিনজন। তারা হলেন, এসএম আবদুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান, মহিউদ্দিন আহমেদ মহি ও শেখ মুহাম্মদ মারুফ হাসান। বাকি একজন তাবিথ আউয়াল স্বতন্ত্রভাবে লড়েছেন।
শনিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয়েছে বাফুফে নির্বাচন। এবারও কাজী সালাউদ্দিনই থাকলেন ফুটবলের কর্তৃত্বে। টানা চতর্থবারের মতো ভোটে জিতে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি নির্বাচিত হয়েছেন তিনি। কাজী সালাউদ্দিন পেয়েছেন ৯৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাদল রায় পেয়েছেন ৪০ ভোট। সভাপতি পদে অপর প্রার্থী শফিকুল ইসলাম মানিক পেয়েছেন ১ ভোট। ১৩৯ ডেলিগেটের মধ্যে ভোট দিয়েছেন ১৩৫ জন।
নির্বাহী পরিষদের আরেকটি গুরুত্বপূর্ণ পদ সিনিয়র সহ-সভাপতি পদে জয় পেয়েছেন সালাম মুর্শেদী। তিনি পেয়েছেন ৯১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ মোহাম্মদ আসলাম পেয়েছেন ৪৪ ভোট।