লাক্কাতুরায় শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে ৩ যুবক আটক

23

স্টাফ রিপোর্টার :
লাক্কাতুরায় স্কুল পড়ুয়া মেয়ে শিশু (১২) ধর্ষণের চেষ্টার অভিযোগে ৩ যুবককে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে এয়ারপোর্ট থানা পুলিশ তাদের আটক করে।
আটককৃতরা হলো- ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও ইউপির নুরপুর গ্রামের আলাউদ্দিন মিয়ার পুত্র পাভেল আহমদ (২৫), হবিগঞ্জের বাহুবল উপজেলার ওয়ারিতা গ্রামের মোশাহিদ আলীর পুত্র আব্দুল মুতলিব (২২) ও একই উপেজেলার দৌলতপুর গ্রামের আছদ্দর মিয়ার পুত্র রাজন মিয়া (২৫)।
জানা যায়, মঙ্গলবার বিকেল ৫টার দিকে ভিকটিম শিশুর কাছে আসামীরা পানি খেতে চায়। এ সময় সে পানি আনতে ঘরে গেলে তারা শিশুর হাত-পা ও মুখ চেপে ধরে লাক্কাতুরা চা বাগানের ২নং টিলায় নিয়ে যায় ও ধর্ষণের চেষ্টা করে। এ সময় তার চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে ও অভিযুক্তদের আটকে রাখে। এ সময় ধর্ষণ চেষ্টার সাথে জড়িত জহিরুল (২০) নামে আরও একজন পালিয়ে যায়। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ভিকটিম শিশুর মা বাদি হয়ে এয়ারপোর্ট থানার মামলা (নং-৩৯, {৩০.০৯.২০২০) দায়ের করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে এয়ারপোর্ট থানার ওসি শাহাদাৎ হোসেন বলেন, পলাতক আসামীকে আটক করতে পুলিশ তৎপর রয়েছে। গতকাল বুধবার আটককৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।