টুকেরবাজার থেকে ১৩ লাখ টাকার ভারতীয় কাপড় উদ্ধার, গ্রেফতার ২

12
র‌্যাবের অভিযানে ভারতীয় শাড়ী সহ আটক দুই চোরাচালানকারী ও উদ্ধারকৃত মালামাল।

স্টাফ রিপোর্টার :
টুকেরবাজার এলাকা থেকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা অভিযান চালিয়ে ভারতীয় কাপড় উদ্ধারসহ ২ জনকে গ্রেফতার করেছে। উদ্ধারকৃত এসব কাপড়ের বাজার মূল্য প্রায় ১৩ লাখ টাকা। গত মঙ্গলবার রাত ৮টার দিকে ভারতীয় কাপড়সহ তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানার মৃত মাজেম উদ্দিনের পুত্র আব্দুল বারীক (৬০) ও বিশ^নাথ উপজেলার মাহমুদ আলীর পুত্র মো. সেলিম (৩৫)।
র‌্যাবের পাঠানো প্রেসবিজ্ঞপ্তি থেকে জানা গেছে, মঙ্গলবার রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন- ৯ সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর অভিযানিক দল জালালাবাদ থানার টুকেরবাজার এলাকায় অভিযান চালায়। অভিযানে আব্দুল বারীক ও মো. সেলিমকে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ী ও লেহেঙ্গাসহ গ্রেফতার করা হয়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন- ৯ সিপিসি-১ (সিলেট ক্যাম্প) এর জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) নাহিদ হাসান ও সহকারী পুলিশ সুপার (এএসপি) একেএম কামরুজ্জামান। র‌্যাব বাদী হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জালালাবাদ থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করে বরে র‌্যাব-৯ এর সদর কোম্পানীর (সিলেট ক্যাম্প) সহকারী পুলিশ সুপার গণমাধ্যম (এএসপি মিডিয়া) ওবাইন জানান।