প্রধানমন্ত্রীর জন্মদিনে তিন সংগঠনের ব্যতিক্রমী আয়োজনে পালন

17
সফল রাষ্ট্রনায়ক, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ব্লাড ডোনেশন লিংক, সিলেট, ঊদীপ্ত সিলেট ও লুমিনাস সোশ্যাল সার্ভিস ক্লাবের যৌথ উদ্যোগে সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ করছেন জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে ৭৪তম জন্মদিন উপলক্ষে ৭৪ জন সুবিধাবঞ্চিত অসহায় মানুষকে খাবার বিতরণ, ৭৪টি গাছের চারা রোপণ ও ৭৪ জন মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করে যৌথভাবে জন্মদিন উদযাপন করে সিলেটের তিনটি সামাজিক সংগঠন ব্লাড ডোনেশন লিংক, উদ্দীপ্ত সিলেট ও লুমিনাস সোশ্যাল সার্ভিস ক্লাব।

২৮ সেপ্টেম্বর সকাল ১১টায় নগরীর চৌহাট্টা এই অনুষ্ঠান পালন করা হয়।
ব্লাড ডোনেশন লিংক, উদ্দীপ্ত সিলেট ও লুমিনাস সোশ্যাল সার্ভিস ক্লাবের আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক তরুণ রাজনীতিবিদ ও সংগঠক ডা. আরমান আহমদ শিপলু।
এ সময় তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী আমাদের অভিভাবক। তিনি তার মেধা, প্রঞ্জা ও নেতৃত্ব গুণে আজ বিশ্ববাসীর কাছে অনন্য নিদর্শন স্থাপন করেছেন। জননেত্রী শেখ হাসিনা আজ বিশ্বরত্ন। আল্লাহ পাক দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে সুস্থ ও দীর্ঘ জীবন দান করুন।
এ সময় উপস্থিত ছিলেন ব্লাড ডোনেশন লিংকের সভাপতি এম আর আই টুটুল গাজী, সাধারণ সম্পাদক সাংগঠনিক সম্পাদক তপন রায়, সহ-সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাংস্কৃতিক সম্পাদক আদিল আহমেদ, প্রচার সম্পাদক মিলন দাস, লুমিনাসের সভাপতি খাদেমুল ইসলাম কিয়াম, সাধারণ সম্পাদক তাহমিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক আঞ্জুমান ফারজানা মিম, আরিফ খন্দকার আজিম, উদ্দীপ্তের সভাপতি আবিদ কাওসার, সহ সাধারন সম্পাদক মঞ্জু বৈদ্য, সাব্বির হোসেন, সোলেমান আহমেদ, জুনেদ আহমেদ, সৈয়দা পিংকি আক্তার, মেহদি আহমেদ, তানজিনা চৌধুরী সাথি, রেদওয়ান আহমেদ প্রমুখ। বিজ্ঞপ্তি