বড়শালা থেকে ৪০ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক বিক্রেতা গ্রেফতার

11

স্টাফ রিপোর্টার :
শহরতলীর বড়শালা থেকে ৪০ হাজার টাকা দামের ৪০ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার সকালে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, গোয়াইনঘাট থানার ঘোড়ামারা গ্রামের মৃত আফতাব মিয়ার পুত্র শামীম আহমেদ (২৬), একই থানার আঙ্গারজুর গ্রামের আব্দুল মালিকের পুত্র সাব্বির আহমেদ (২০) ও একই গ্রামের আব্দুল মন্নাফের পুত্র রুহুল আমিন (১৮)।
পুলিশ জানায়, গত সোমবার সকাল ৭ টার দিকে এয়ারপোর্ট থানার এএসআই আবু সালেহ মুসা সঙ্গীয় ফোর্স সহ টহল ডিউটি করা সময় গোপন সূত্রে সংবাদ পান যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ফেনসিডিল বিক্রয়ের উদ্দেশ্যে এয়ারপোর্ট থানার বড়শালা এলাকার সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের বাইপাস পয়েন্ট দিয়ে শহরের দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের বাইপাস পয়েন্টের দক্ষিণ পাশে পাকা রাস্তার উপর পৌঁছাইয়া চেকপোষ্ট স্থাপন করেন। চেকপোস্ট করাকালীন সময়ে শামীম আহমেদ, সাব্বির আহমেদ ও রুহুল আমিন ঘটনাস্থলে পেয়ে তাহাদের চলাফেরা ও গতিবিধি সন্দেহজনকভাবে তাদেরকে আটক করা হয়। এ সময় তাহাদের দেহ তল্লাশীকালে তিনজনের হেফাজত হতে সর্বমোট ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। যার মূল্য ৪০ হাজার টাকা। আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। যার নং ৩৭ (২৮-৯-২০২০)।