রাগীব রাবেয়া ছাত্র হল থেকে শাবির অপহৃত ২ শিক্ষার্থী উদ্ধার, ১ জন আটক

4

স্টাফ রিপোর্টার :
নগরীর পাঠানটুলা বাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের ছাত্র হল থেকে শাবির অপহৃত ২ শিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার ভোর রাতে তাদেরকে উদ্ধার করা হয়। এ সময় পুলিশ অভ্র কুমার দাস (২৭) নামের তারাপুর রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল আবাসিক ছাত্র হল (রুম নং-৪০৪)’র এক জনকে আটক করে।
আটককৃত অভ্র কুমার দাস সুনমাগঞ্জ সদর থানার জেল রোড অভিযাত্রী ২১ নং বাসার অসিত কুমার দাসের পুত্র। অপর আসামী মদিনা মার্কেট এলাকার মুন্না উরফে পিচ্চি মুন্না (২৭) পলাতক রয়েছে।
পুলিশের প্রেসবিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গতকাল মঙ্গলবার ভোররাত ৪ টার দিকে জালালাবাদ থানার জিডি নং-১১৭৯, তাং-২৯/০৯/২০২০ মূলে ওসি অকিল উদ্দিন আহম্মদ এর নেতৃত্বে জালালাবাদ থানা পুলিশ ভিকটিম শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ছাত্র সজিবুর রহমান ও তারেক হালিমীকে রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক ছাত্র হল থেকে উদ্ধার করা করে। এসময় আসামী অভ্র কুমার দাসকে আটক করা হয়।
উদ্ধার পরবর্তীতে জানা যায়, গত সোমবার ২৮ সেপ্টেম্বর রাত ১০ টার দিকে সজিবুর রহমান ও তারেক হালিমী কোতয়ালী থানার মদিনা মার্কেট পূর্বাশা আবাসিক এলাকা থেকে অভ্র কুমার দাস ও মুন্না উরফে পিচ্চি মুন্না তাদেরকে অহপরন করে নিয়ে যায়। ঘটনাটি কোতয়ালী থানা হওয়ায় ভিকটিম সহ আটককৃত আসামী অভ্র কুমার দাসকে কোতয়ালী থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়। বিষয়টি জালালাবাদ থানা অফিসার ইনচার্জ (ওসি) অকিল উদ্দিন আহম্মদ নিশ্চিত করেছেন।