কেন্দ্রীয় আ’লীগ নেতৃবৃন্দের রোগমুক্তি কামনায় মহানগর শ্রমিকলীগের দোয়া ও মিলাদ মাহফিল

4
কেন্দ্রীয় শ্রমিক লীগের নির্দেশে করোনায় আক্রান্ত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের রোগমুক্তি কামনা করে সিলেট মহানগর শ্রমিক লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

করোনায় আক্রান্ত বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম. বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক ও নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এম.পি, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক এর রোগ মুক্তি সহ কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাবেক মন্ত্রী মরহুম মোহাম্মদ নাসিম, এড. সাহারা খাতুন, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মো. আব্দুল্লাহ, সাবেক মেয়র বদরউদ্দিন কামরান সহ সকল মরহুম নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করে কেন্দ্রীয় শ্রমিকলীগের নির্দেশে সিলেট মহানগর শ্রমিক লীগের উদ্যোগে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২৩ সেপ্টেম্বর বুধবার বাদ আসর হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গণে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। পাশাপাশি দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা সালাহ উদ্দিন একরাম।
দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন, সহ সভাপতি সালাউদ্দিন একরাম, কয়েস আহমদ, কাওসার জামাল, রুবেল আহমদ, যুগ্ম সম্পাদক মাসুম আহমদ তারেক, ধ্র“ব জ্যোতি দে, সাংগঠনিক সম্পাদক জহির ইসলাম, আব্দুল কাইয়ুম জুয়েল, ওমর ইসলাম ফয়সল, সহ সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান বিপ্লব, খলিলুর রহমান, রুবেল আহমদ, দপ্তর সম্পাদক সাইদুর রহমান আলী, সহ সম্পাদক সামিউল ইসলাম, রিপন হাওলাদার, গোলাম কিবরিয়া, মিলন আহমদ, রুম্মান আহমদ, জুনেদ আহমদ, রুবেল আহমদ, তায়েফ খান, তানভির হোসেন, রবিন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি