বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আব্দুর রউফ এর ১ম মৃত্যুবাষিকী পালিত

17
বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আব্দুর রউফের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দরগাহে হযরত শাহজালাল (রহ.) জামে মসজিদে আয়োজিত মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করছেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা ওসমান গণি।

দক্ষিণ সুরমার বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আলহাজ্ব আব্দুর রউফ এর ১ম মৃত্যুবাষিকী উপলক্ষে দক্ষিণ সুরমা ফাউন্ডেশনের উদ্যোগে বুধবার বাদ জোহর নগরীর দরগাহে হযরত শাহ জালাল (রহ.) জামে মসজিদ প্রাঙ্গণে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে উপস্থিত ছিলেন, বাংলাটিভি’র ইসলামিক বিভাগের সিলেট জেলা প্রতিনিধি মাওলানা ওসমান গণি, শাহ জালাল দারুছছুন্নাহ মাদরাসার শিক্ষক মাওলানা শেখ বিলাল আহমদ, দক্ষিণ সুরমা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শফিক আহমদ শফি, প্রচার সম্পাদক শরীফ আহমদ, বঙ্গবন্ধু লেখক পরিষদ সিলেটের সেক্রেটারী ছড়াকার শহিদুল ইসলাম লিটন, সিলেট কেন্দ্রীয় লেখক ফোরামের সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, মাওলানা আনোয়ার আলী, মাওলানা হাসান আহমদ, মাওলানা ইয়াকুব মিয়া প্রমুখ।
লালাবাজার ইউনিয়নের আলীনগর সাবসেন জামে মসজিদের মোতাওয়াল্লী, ইক্বরা শাহী ইদগাহের সভাপতি ও ইক্বরা আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, লায়ন্স ক্লাব অব সিলেট কুশিয়ারার ভাইস প্রেসিডেন্ট, জিন্দাবাজারস্থ এশিয়া ইন্টারন্যাশনাল মার্কেটের ম্যানেজিং ডাইরেক্টর আলহাজ্ব আব্দুর রউফ এর ১ম মৃত্যুবার্ষিকী এ উপলক্ষে মরহুমের পরিবারবর্গের পক্ষ থেকে মঙ্গলবার রাতে তার আলীনগরস্থ নিজবাড়ীতে খতমে কোরআন, বুধবার বাদ জোহর আলীনগর জামে মসজিদ মসজিদ প্রাঙ্গণে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উল্লেখ্য, আলহাজ্ব আব্দুর রউফ গত বছরের ২৩ সেপ্টেম্বর সোমবার ভোর সাড়ে ৪টায় নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। বিজ্ঞপ্তি