জামালগঞ্জ উপ-নির্বাচনে আওয়ামী লীগ বিএনপি একক প্রার্থীর মনোনয়ন দাখিল

11

জামালগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ও বিএনপির একক প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। বুধবার (২৩ সেপ্টেম্বর) তারা মনোনয়ন দাখিল করেন।
নির্ধারিত সময় সকাল ৯টা থেকে বিকেল ৫টার মধ্যে পৃথকভাবে উপজেলা নির্বাচন কর্মকর্তা বরাবরে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ইকবাল আল আজাদ, বিএনপি মনোনীত প্রার্থী উপজেলা বিএনপির সভাপতি মো. নূরুল হক আফিন্দী ও স্বতন্ত্র প্রার্থী মাছুম মাহমুদ তালুকদার।
এই তিন প্রার্থীর মনোনয়নপত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা রেজাউল করিম।
আগামী ২৬ সেপ্টেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৩ অক্টোবর। আগামী ২০ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। ওইদিন ৪৬টি কেন্দ্রে ১ লাখ ১৭ হাজার ৫৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
উল্লেখ্য, গতবছরের ১৯ জুন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে ইউসুফ আল আজাদ চেয়ারম্যান নির্বাচিত হন। গত ৯ ফেব্রুয়ারি তিনি মারা যান। পরে নির্বাচন কমিশন পদটি শূন্য ঘোষণা করে।