নগর ভবনে ফিরলেন মেয়র আরিফ

6

স্টাফ রিপোর্টার :
করোনাকে জয় করে নগর ভবনে দাপ্তরিক কাজে যোগ দিয়েছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে কার্যালয়ে পৌছলে তাকে ফুল দিয়ে স্বাগত জানান সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
এরআগে গত মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) তার নমুনা পরীক্ষার পর ফলাফল নেগেটিভ আসে বলে তিনি নিজেই নিশ্চিত করেন। গত ১০ সেপ্টেম্বর করোনাভাইরাসে আক্রান্ত হন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।
করোনাভাইরাস থেকে সুস্থ হওয়ায় আল্লাহর দরবারে শুকরিয়া আদায় ও তার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও শারীরিক অবস্থার খোঁজখবর নেওয়ায় নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী।
এছাড়া করোনায় আক্রান্ত হয়ে সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমানসহ যারা এখনো চিকিৎসাধীন আছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করেছেন মেয়র আরিফুল হক চৌধুরী।
প্রসঙ্গত, ১০ সেপ্টেম্বর সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও কর্পোরেশনের প্রধান নির্বাহী প্রকৌশলী নূর আজিজুর রহমানের করোনাভাইরাস শনাক্ত হয়। দীর্ঘ ১২ দিন হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নেওয়ার পর মঙ্গলবার সকালে মেয়র আরিফুল হক চৌধুরী নমুনা পরীক্ষার জন্য স্যাম্পল জমা দেন। ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে মঙ্গলবার রাতে পরীক্ষার পর ফলাফল নেগেটিভ এসেছে।