সাহেবের বাজারে সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরীর মাস্ক বিতরণ

9
সদর উপজেলার সাহেবের বাজারে করোনা ভাইরাস প্রতিরোধে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করছেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

সিলেট সদর উপজেলার সাহেবের বাজারে করোনা ভাইরাস প্রতিরোধে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।
রবিবার (২০ সেপ্টেম্বর) বেলা ১ টার দিকে সাহেবের বাজারের সিএনজি ষ্টেন্ড ও কালাগুল চা বাগান এলাকায় মাস্ক বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, সাংবাদিক বশির আহমদ, বিশিষ্ট মুরব্বি আব্দুল হামিদ, ইয়াংস্টার সমাজকল্যাণ সংস্থার সভাপতি সংবাদকর্মী মো. মতিউর রহমান, সাধারণ সম্পাদক উছতার আলী, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল বাছিত, হাবিবুর রহমান প্রমুখ।
মাস্ক বিতরণ কালে সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, মুখে মাস্ক ব্যবহার করলে করোনা ভাইরাস থেকে ৭০ ভাগ বাঁচা সম্ভব। তাই আমরা সকলে ঘর থেকে বের হলে অবশ্যই মুখে মাস্ক নিয়ে বের হব। করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হোন, ঘনঘন দুই হাত সাবান পানি দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড পরিষ্কার করুন, হ্যান্ডশেক, কোলাকুলি থেকে বিরত থাকুন, যথাসম্ভব জনসমাগম পরিহার করুন করোনাকে ভয় না পেয়ে সবাইকে সচেতন হয়ে মুখে মাস্ক ব্যবহার করে চলাফেরা করতে সবাইকে আহবান জানান তিনি। বিজ্ঞপ্তি