লামাবাজারে মেট্রো মেডিকেয়ার ক্লিনিকের শুভ উদ্বোধন

9
নগরীর লামাবাজারে মেট্রো মেডিকেয়ার ক্লিনিকের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের কার্ডিওলজি বিভাগের সাবেক বিভাগীয় প্রধান প্রফেসর ডা. সুধাংশু রঞ্জন দে।

নগরীর লামাবাজারে মেট্রো মেডিকেয়ার ক্লিনিকের শুভ উদ্বোধন করা হয়েছে। ১৯ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় এই মেট্রো মেডিকেয়ার ক্লিনিকের শুভ উদ্বোধন করেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের কার্ডিওলজি বিভাগের সাবেক বিভাগীয় প্রধান প্রফেসর ডা. সুধাংশু রঞ্জন দে।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি আশা করি মেট্রো মেডিকেয়ার ক্লিনিক সাধারণ মানুষের চিকিৎসা সেবা দানের মাধ্যমে তাদের সুনাম রক্ষা করবে। মানুষ যাতে এখানে এসে বিনা চিকিৎসায় ফিরে যেতে না হয় সেদিকে বিশেষ নজর রাখার জন্য তিনি সকলের প্রতি অনুরোধ জানান এবং মেট্রো মেডিকেয়ার ক্লিনিকের উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন।
মাহমুদুর রহমানের সভাপতিত্বে ও সাব্বির আহমদ শাহীনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর শান্তনু দত্ত সনতু, ২নং ওয়ার্ড কাউন্সিলর বিক্রম কর স¤্রাট, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সেক্রেটারী এডভোকেট কাজী আশরাফ উদ্দিন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিলাম ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান যুবলীগ নেতা মুজিবুর রহমান, আনোয়ার হোসেন, প্রফেসর মুজিবুর রহমান, মঞ্জুর হোসেন, মুজিবুর রহমান, মাসুদ কাজী, রাজু আহমদ, মনির হোসেন, শাহিন আহমদ, তুহিন আহমদ চৌধুরী, সিরাজুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি