এরশাদ ও জাতীয় পার্টির সু শাসনের কথা গ্রাম বাংলায় তুলে ধরতে হবে – আহসান হাবিব মঈন

20

জাতীয় পার্টি সিলেট জেলা কমিটির যুগ্ম আহবায়ক আহসান হাবিব মঈন বলেছেন, এরশাদ ও জাতীয়পার্টির সু শাসনের কথা গ্রাম বাংলায় তুলে ধরতে হবে। শান্তির জন্য পরিবর্তন পরিবর্তনের জন্য জাতীয় পার্টি এই শ্লোগানকে সামনে রেখে সিলেট জেলা জাতীয় মোটর শ্রমিক পার্টির বিভিন্ন উপজেলা কমিটি গঠনের লক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গত শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে নগরীর একটি হোটেলে এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক ও সিলেট জেলা কমিটির জাতীয় মোটর শ্রমিক পার্টির সভাপতি এম বরকত আলী। এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন জাতীয়পাটির কেন্দ্রীয় সদস্য রাহেল আহমদ তালুকদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা জাপা নেতা মামুনুর রশিদ মামুন, গোলাপগঞ্জ উপজেলা জাতীয়পাটি যুগ্ম আহবায়ক জমির উদ্দীন, জাতীয় মোটর শ্রমিক পাটির কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক আবদাল হোসেন আফজাল।
আহসান হাবিব মঈন আরো বলেন, জাতীয় পার্টি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। এই দল মানুষের ভাগ্যের পরিবর্তন করতে পারে। জাতীয় পার্টি ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। তাই দেশে পরিবর্তন ঘটাতে হবে। আর পরিবর্তন ঘটাতে জননেতা জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টিকে আগামী রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে
যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল আহমেদ রাজনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা জাতীয় মোটর শ্রমিক পার্টির সিনিয়র সহ সভাপতি জালাল আহমদ চৌধুরী, মোঃ কিবরিয়া আব্দুল মতিন রাজু, আরজু মিয়া হানিফ আহমদ, সহ সাধারণ সম্পাদক তিতাস খান, সাংগঠনিক সম্পাদক আবুল কাসেম, প্রচার সম্পাদক আব্দুর রহীম। অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, মোঃ শহীদ আহমদ, মোঃ জামিল আহমদ, মোঃ মানিক মিয়া, মোঃ আরব আলী, মোঃ ফিরুজ মিয়া, মাসুক মিয়া, জাকির মিয়া, আফতাব হোসেন, খলিলুর রহমান শিরাজ উদ্দিন, সেলিম আহমদ, মোঃ শরিফ উদ্দিন ইসমাইল, আবুল কালা, মোঃ ইহইয়া, রফিক মিয়া,শফিক মিয়া প্রমুখ।
সভায় ৩টি উপজেলার আহবায়ক কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক ও সিলেট জেলা কমিটির জাতীয় মোটর শ্রমিক পার্টির সভাপতি এম বরকত আলী। সভার শেষে কানাইঘাট উপজেলা ৩১ বিশিষ্ট আহবায়ক কমিটিতে মো: শহিদ আহমদকে আহবায়ক ও মো: জামিল আহমদকে সদস্য সচিব ঘোষণা করা হয়। সিলেট সদর উপজেলা ২১ বিশিষ্ট কমিটিতে মো: মানিক মিয়াকে আহবায়ক, মো: ফিরোজ আহমদকে সদস্য সচিব ঘোষণা করা হয়। এছাড়া সালেক আহমদকে গোলাপগঞ্জ উপজেলা ও পৌরসভার কমিটি গঠন করার দায়িত্ব দেওয়া হয়।
সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন সিলেট জেলা জাতীয় মোটর শ্র্রমিক পার্টি সাংগঠনিক সম্পাদক মো: আবুল কাসেম। বিজ্ঞপ্তি