আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

5

হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ২০ দলের অন্যতম শীর্ষ নেতা ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি সুপ্রীম কোর্টের এডভোকেট মাওলানা আব্দুর রকিব। ১৯ সেপ্টেম্বর শুক্রবার তিনি গণমাধ্যমে এক বার্তায় এ শোক প্রকাশ করেন।
শোক বার্তায় তিনি বলেন, আল্লামা শাহ আহমদ শফী দেশের একজন শীর্ষ আলেম ও প্রখ্যাত আলোচক ছিলেন। তাঁর যোগ্যতা ও দক্ষতা তাঁকে সম্মান ও মর্যাদার সর্বোচ্চ আসনে সমাসীন করেছিল। তার মৃত্যুতে মুসলিম জাতির যে অপূরণীয় ক্ষতি হয়েছে তা সহজে পূরণ হবার নয়। এ মহান আলেমের মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। মহান রব্বুল আলামীন তাঁকে জান্নাতের সর্বোচ্চ স্থান দান করুন।
ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগরী : হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর,আল¬ামা শাহ্ আহমদ শফি সাহেবের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট মহানগরী।
১৮ সেপ্টেম্বর শুক্রবার এক যৌথ শোক বিবৃতিতে সংগঠনের সভাপতি ইসমাইল আহমদ ও সাধারণ সম্পাদক আব্দুল¬াহ আরাফাত বলেন, আল¬ামা শাহ আহমাদ শফী রহ. ছিলেন বাংলাদেশ-ভারতসহ উপমহাদেশের অসংখ্য আলেমের উস্তাদ। তিনি শায়খুল ইসলাম হুসাইন আহমাদ মাদানী রহ. এর খলীফা ছিলেন। তিনি ছিলেন মুসলিম উম্মাহর এক অমূল্য সম্পদ। একাধারে দরসে বোখারিতে শাইখুল হাদীসের ভূমিকা পালন করেছেন অপরদিকে নাস্তিক-মুরতাদ বিরোধি আন্দোলনে সরব নেতৃত্ব দিয়েছেন। তিনি বেফাক ও হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কাওমিয়ার চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেন। কওমী মাদরাসার সরকারী স্বীকৃতি আদায়ে বলিষ্ঠ উদ্যোগ গ্রহণ করেন। তাঁর ইন্তেকালে মুসলিম উম্মাহ একজন অভিভাবক কে হারিয়েছে। বিজ্ঞপ্তি