আমিরাতে পৌঁছলেন রাসেল-নারিন

12

স্পোর্টস ডেস্ক :
আইপিএল শুরুর ছয় দিন আগে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে গেলেন আন্দ্রে রাসেল ও সুনিল নারিন। ফলে প্রথম ম্যাচ থেকেই দুই তারকাকে যে পাওয়া যাবে, সে ব্যাপারে অনেকটাই আশাবাদী কেকেআর ম্যানেজমেন্ট।
স্বাস্থ্য বিধি অনুযায়ী, ছয় দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে রাসেল ও নারিনকে। তারপরে দুই ক্যারিবিয়ান তারকা দলের সঙ্গে অনুশীলন করতে পারবেন। আইপিএলে কেকেআর অভিযান শুরু করছে ২৩ সেপ্টেম্বর। প্রথম ম্যাচেই নাইটদের সামনে মুম্বাই ইন্ডিয়ান্স। সেই ম্যাচে নামতে সমস্যা হবে না রাসেল ও নারিনের। গতবার পঞ্চম স্থানে শেষ করেছিল কেকেআর।
গত বছরের ব্যর্থতা এবারের টুর্নামেন্টে কাটিয়ে ওঠার লক্ষ্যে নাইট-শিবির। সেই কারণেই বিশ্ব ক্রিকেটের সেরা তারকাদের দলে নেওয়া হয়েছে এবারের নিলামে। টেস্টে বোলারদের ক্রম তালিকায় এক নম্বর প্যাট কামিন্স, ইংল্যান্ডকে বিশ্বকাপ জেতানো অধিনায়ক ইয়ন মরগ্যান, ইংল্যান্ডের হয়ে টি-টোয়েন্টিতে সাড়া ফেলে দেওয়া টম ব্যান্টনের অন্তর্ভুক্তিতে দলের ভারাসাম্য বেড়েছে বলেই মনে করা হচ্ছে।
কিন্তু মেগা টুর্নামেন্টে সাফল্য পেতে কেকেআর তাকিয়ে সেই রাসেলের চওড়া ব্যাটের দিকেই। ‘ক্যারিবিয়ান দৈত্য’কে ব্যাটিং অর্ডারে উপরের দিকে পাঠানোর চিন্তাভাবনাও করা হচ্ছে। গতবার ৫১০ রান করেছিলেন রাসেল। হাঁকিয়েছিলেন ৫২টি ছক্কা।
এবারও তাঁর ব্যাট ঝলসে উঠবে, এই ভরসাতেই রয়েছেন কেকেআর ভক্তরা। আর কে না জানেন, রাসেল গর্জে উঠলে সমর্থকরা গান ধরেন, ‘করব, লড়ব, জিতব রে’।