গোলাপগঞ্জে রাস্তা সংস্কারের দাবিতে স্মারকলিপি পেশ

4

প্রবাসী অধ্যুষিত গোলাপগঞ্জ উপজেলার সবচেয়ে আলোচিত ও সংস্কারের অভাবে বিলীন হওয়া সেই রাস্তা সংস্কারের দাবিতে উপজেলা প্রশাসন বরাবরে স্মারকলিপি প্রদান করেছেন স্থানীয় এলাকাবাসীরা।
স্মারকলিপি প্রদানের ৩ দিনের মাথায় প্রকৌশলী মাহমুদুল হাসানকে সাথে নিয়ে রাস্তাটি পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মামুনুর রহমান।
গত রবিবার (৬ সেপ্টেম্বর) বিকেলে তাঁরা পরিদর্শনে যান।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান জানান, উত্তর আলমপুরের এই রাস্তাটি সংস্কারের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মন্ত্রণালয়ে প্রস্তাব পাঠানো হবে। পাশাপাশি পানি উন্নয়নে বোর্ডের সাথেও যোগাযোগ করা হবে বলেও জানান তিনি।
উপজেলা প্রকৌশলী মো: মাহমুদুল হাসান বলেন, এ রাস্তাটি সংস্কারের জন্য মন্ত্রণালয়ে আগেও প্রস্তাব পাঠানো হয়েছিল। কিন্তু রাস্তাটি সরেজমিনে আজ এসে দেখলাম, রাস্তাটি প্রায় বিলীন হওয়ার পথে। গুরুত্ব সহকারে রাস্তাটি সংস্কারের জন্য আবারো প্রস্তাব পাঠানো হবে।
এর আগে রাস্তাটি বিলীন হওয়ার দৃশ্য বিভিন্ন গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় তুলে ধরে তা সংস্কারের জন্য ঊর্ধ্বতন মহলের দৃষ্টি আকর্ষণ করা হয়। পাশাপাশি এলাকাবাসীর উদ্যোগে গণস্বাক্ষর গ্রহণ করে গত ২ সেপ্টেম্বর উপজেলা নির্বাহী অফিসার বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন-উপস্থিত ছিলেন জনাব ফরিজ উদ্দিন, বাবুল আহমদ, সালেহ আহমদ সাকের, মাওলানা মোহাম্মদ ইব্রাহিম হোসেন, মোঃ জাকির হোসাইন, যুগান্তরের গোলাপগঞ্জ প্রতিনিধি হারিছ আলী প্রমুখ। বিজ্ঞপ্তি