স্বাস্থ্য বীমার আওতায় সিলেট মিরর কর্মীরা

16

সিলেট থেকে প্রকাশিত দৈনিক সিলেট মিরর-এর কর্মীরা স্বাস্থ্য বীমার আওতায় এলেন। কর্মরত সাংবাদিক ও কর্মীরা এ সুবিধা পাবেন। বীমা প্রতিষ্ঠান চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির সঙ্গে এ সংক্রান্ত একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে। এর ফলে সিলেটের সংবাদপত্র জগতে নতুন মাইলফলক যুক্ত করল সিলেট মিরর। দেশের শীর্ষস্থানীয় কয়েকটি পত্রিকার সাংবাদিক ও কর্মীরা এ সুবিধা পেলেও ঢাকার বাইরে বিশেষ করে সিলেটে সংবাদপত্রের ক্ষেত্রে এ ধরনের পদক্ষেপ এই প্রথম।
বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) নগরের একটি রেস্তোরাঁ মিলনায়তনে দৈনিক সিলেট মিরর ও চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের মধ্যে আনুষ্ঠানিকভাবে এ সংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এস এম জিয়াউল হক, উপব্যবস্থাপনা পরিচালক মো. এমদাদ উল্লাহ, বিক্রয় বিভাগের প্রধান সাজেদ তাসহুদ বাপ্পী। সিলেট মিরর-এর পক্ষে উপস্থিত ছিলেন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক আব্দুল ওয়াছেহ চৌধুরী জুবের ও জিএম (প্রশাসন) খন্দকার সাদেকুর রাজা।
এ চুক্তির ফলে সিলেট মিরর-এর কর্মরতরা এখন থেকে স্বাস্থ্য বীমা সুবিধা পাবেন। কেউ অসুস্থ হয়ে হাসপাতাল বা ক্লিনিকে ভর্তি হলে নির্দিষ্ট পরিমাণ অর্থের বীমা সুবিধা পাবেন। এছাড়া যেকোনো ধরনের সার্জারির ক্ষেত্রে এককালীন বীমা সুবিধা পাবেন। এর জন্য কর্মীদের স্বাস্থ্য বীমার কোনো প্রিমিয়ার দিতে হবে না। সিলেট মিরর এ ব্যয় বহন করবে। বিজ্ঞপ্তি