খেলাফত মজলিস নেতা মাওলানা ফয়েজ আহমদের মাতৃবিয়োগে বিভিন্ন মহলের শোক

3

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হবিবপুর গ্রামের প্রখ্যাত আলেম হযরত মাওলানা মুদ্দাচ্ছির আহমদ শায়খে হবিবপুরী (রহ.) এর সহধর্মিণী এবং বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সিনিয়র সহসভাপতি, মাদীনাতুল খায়রী আল ইসলামীর চেয়ারম্যান শায়খ মাওলানা ফয়েজ আহমদের আম্মা ছালেহা খাতুন (৮৯ বছর বয়স) আজ (১০ ই সেপ্টেম্বর বৃহস্পতিবার) সকাল ৮.৩০ মিনিটে তাঁর নিজ বাড়ি হবিবপুরে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তিনি বার্ধক্যজনিত নানাবিধ রোগে দীর্ঘদিন থেকে ভূগছিলেন।
১০ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল ৩:৩০ মিনিটের সময় মদীনাতুল উলূম হবিবপুর মাদরাসার মাঠে মরহুমার জানাযার নামায অনুষ্ঠিত হয়।
বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক মাওলানা শায়খ ফয়েজ আহমদের আম্মার ইন্তেকালে বিভিন্ন মহল শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।
বাংলাদেশ খেলাফত মজলিস: বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী,মহাসচিব মাওলানা মাহফুজুল হক, যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন, মাওলানা আব্দুল আজিজ মাওলানা ফয়েজ আহমদের আম্মার ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন। নেতৃবৃন্দ মরহুমার মাগফিরাত ও জান্নাতুল ফেরদৌস কামনা করেন।
সিলেট জেলা: বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ ইকবাল হুছাইন ও সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আতিকুর রহমান শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।
সিলেট মহানগর: শাখার সভাপতি মাওলানা গাজী রহমত উল্লাহ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা এমরান আলম শোক ও সমবেদনা জানিয়েছেন।
যুক্তরাজ্য শাখা: বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সভাপতি শায়খুল হাদীস মাওলানা রেজাউল হক ও সাধারণ সম্পাদক মুফতী ছালেহ আহমদ শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।
যুক্তরাষ্ট্র শাখা: বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার সভাপতি মুফতী হাফিজ লুৎফুর রহমান কাসেমী ও সাধারণ সম্পাদক মাওলানা শিহাব উদ্দিন সাকিব মাওলানা ফয়েজ আহমদের আম্মার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।
রাবেতাতুল উম্মাহ বাংলাদেশ: শায়খ মাওলানা ফয়েজ আহমদের আম্মার ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন রাবেতাতুল উম্মাহ বাংলাদেশের সভাপতি মাওলানা এনামুল হক মুসা ও সাধারণ সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল।
এক শোক বানীতে তারা বলেন, মরহুমা একজন পরহেজগার আবেদা ছিলেন। আল্লাহ রাব্বুল আলামীন মরহুমাকে জান্নাতুল ফেরদাউস নসিব করুন এবং শোক সন্তপ্ত পরিবারকে ধৈর্যধারণের তাওফিক দান করুন।
বাংলাদেশ খেলাফত মজলিস সুনামগঞ্জ জেলা: বাংলাদেশ খেলাফত মজলিস সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা নূরুদ্দীন আহমদ ও সাধারণ সম্পাদক মাওলানা সৈয়দ শাহিদ আহমদ মাওলানা ফয়েজ আহমদের আম্মার ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।তারা মরহুমার মাগফিরাত ও জান্নাতুল ফেরদৌস কামনা করেন।
বাংলাদেশ খেলাফত মজলিস মালয়েশিয়া: বাংলাদেশ খেলাফত মজলিস মালয়েশিয়া শাখার সভাপতি এইচ এম ইব্রাহিম খলিল ও সেক্রেটারি মাওলানা শাহ মুহাম্মাদ নুরুল আমীন আলেক এক যৌথ বিবৃতিতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করছেন এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান। বিজ্ঞপ্তি