ওসমানীনগর উপজেলা ও তাজপুর ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা

7

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগর উপজেলা ও তাজপুর কলেজ ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার রাতে সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম সাক্ষরিত উপজেলা শাখার ২১ সদস্য ও কলেজ শাখায় ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করেন।
উপজেলা ছাত্রদলে জুয়েব আহমেদকে আহবায়ক ও রুবেল আহমেদকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্টের এ কমিটিতে যুগ্ম আহবায়কের দায়িত্ব দেয়া হয়েছে সৈয়দ শাহজাহান আলী, মাসুম আহমদ আবীর, মোসাদ্দেক আলী, জাহিদুল ইসলাম সোহান, ফুজায়েল ইসলাম, রেজন আহমদ, রাজু আহমদ, সালেহ আহমদ চৌধুরী, অপু আহমদ-কে।
এছাড়া কমিটির অন্যান্য সদস্যার হলেন-মুহিবুর রহমান, শিমুল আহমদ, দেলোয়ার হোসেন বদরুল, ওয়েস আহমদ, মোহাইমিন ইসলাম চোধুরী, মোঃ আব্দুল মোক্তাদির, ফয়ছল আহমদ মিলন, জাহিদুল ইসলাম ইমন, হোসাইন আহমদ, আনহার মিয়া।
এদিকে তাজপুর কলেজ ছাত্রদলের কমিটিতে আহবায়ক হয়েছেন জুনায়েদ হোসেন ও সদস্য সচিব জায়েদ আহমদ সাব্বির। এছাড়া কমিটিতে যুগ্ম আহবায়ক করা হয়েছে জাকির আহমদ, সাব্বির আহমদ, মিহাদ আহমদ সৈয়দ হুমায়ুন আলী, এমদাদুর রহমান ও সদরুল ইসলাম-কে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন-সৈয়দ ইলিয়াস আলী, আল আমিন আহমদ, এনামুল কবির মারজান, সৈয়দ শাহান আলী ও আমিনুল ইসলাম জামিল।