৫ মাসে সিলেট বিভাগে করোনায় সুস্থ হয়েছেন ৭৩ ভাগ মানুষ

6

স্টাফ রিপোর্টার :
সিলেট বিভাগে গত ৫ মাসে করোনায় মোট আক্রান্তের ৭৩ ভাগের বেশি লোকজন সুস্থ হয়ে উঠেছেন। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১১৬৬৯। আর সুস্থ হয়ে উঠেছেন ৮৬৬৯ জন। শতকরা হিসেবে সুস্থ হয়ে উঠেছেন ৭৩ ভাগেরও বেশি রোগী।
এদিকে, গত বুধবার (৯ সেপ্টেম্বর) সিলেটে একদিনে করোনা রোগী শনাক্ত হয়েছেন ১১১ জন। এর মধ্যে সিলেট জেলার ৬৪, সুনামগঞ্জের ২০, হবিগঞ্জে ১৮ ও মৌলভীবাজারে ৯ জন।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট পজিটিভ শনাক্ত হওয়া ১১৬৬৯ জনের মধ্যে সিলেট জেলায় ৬২৫২, সুনামগঞ্জে ২১৮৫, হবিগঞ্জে ১৬৩৮ ও মৌলভীবাজার জেলায় ১৫৯৪ জন।
সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ ভর্তি আছেন ১৪৮ জন। এর মধ্যে সিলেটে ৯২, সুনামগঞ্জে ১২, হবিগঞ্জে ২৪ ও মৌলভীবাজারে ২০ জন।
এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ১৩৪ জন। এর মধ্যে সিলেটে ৫৭, সুনাগঞ্জে ১৯, হবিগঞ্জে ২৫ ও মৌলভীবাজারে ৩৩ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৮৬৬৯ জন। এর মধ্যে সিলেটে ৪৪৩৯ সুনামগঞ্জে ১৮৬৪, হবিগঞ্জে ১১০৪ ও মৌলভীবাজারে ১২৬২ জন।
অপরদিকে, সিলেট বিভাগে গতকাল করোনায় মারা গেছেন একজন। তিনি সিলেট জেলার বাসিন্দা ছিলেন। এ নিয়ে সিলেটে মোট মৃত ২০২ জন। এর মধ্যে সিলেট জেলার ১৪৬, সুনামগঞ্জে ২২, হবিগঞ্জে ১৪ ও মৌলভীবাজারে ২০ জন।