করোনায় মারা গেলেন দক্ষিণ সুনামগঞ্জের সাব-রেজিস্ট্রার

6

দক্ষিণ সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সাব-রেজিস্ট্রার মো. জাফর আহমেদ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।
বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
উপজেলা সাব-রেজিস্ট্রর অফিস সূত্রে জানা যায়, গত ২৪ আগষ্ট সাব-রেজিস্ট্রার মো. জাফর আহমেদের শরীরে জ্বর এলে তিনি অফিস থেকে ছুটি নিয়ে ঢাকায় চলে যান। এরপর ২৬ আগষ্ট শারীরিকভাবে আরও অসুস্থ হয়ে পড়লে তিনি ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি হন। কিন্তু তাঁর অবস্থার আরও অবনতি হলে ২৭ তারিখে কোভিড-১৯ এর নমুনা পরীক্ষার জন্য দেওয়া হয়।
২৯ আগষ্ট তাঁর শরীরে করোনা শনাক্ত হয়। এরপর থেকে আজগর আলী হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন তিনি। কিন্তু অবস্থার আরও অবনতি হলে গত ৮ সেপ্টেম্বর তাঁকে ঢাকা মেডিকেল কলেজে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ তিনি মারা গেলেন।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন শরীফি জানিয়েছেন, জ্বর, সর্দি ও কাশি থাকায় গত ২৬ আগষ্ট জাফর আহমেদ ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি হন। ২৭ তারিখে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন এবং ২৯ আগষ্ট তাঁর করোনা শনাক্তের কথা জানানো হয়। পরে তাঁকে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আর সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।