স্টেডিয়ামের বাইরে চলন্ত বাসে গিয়ে পড়ল রোহিতের ছক্কা

5

স্পোর্টস ডেস্ক :
বিধ্বংসী মেজাজে ব্যাট করছিলেন। সামনে স্পিনারকে পেয়ে স্টেপ আউট করে ছক্কা হাঁকালেন ভারতীয় ওপেনার রোহিত শর্মা। আর সেই ছক্কায় গিয়ে পড়ল স্টেডিয়ামের বাইরের রাস্তায় চলন্ত একটি বাসে। অবিশ্বাস্য মনে হলেও এটাই হয়েছে।
ক্রিস গেইল কিংবা আন্দ্রে রাসেল যেভাবে কব্জির জোরে ছক্কা মারেন, রোহিতশর্মা মনে হয় না সেই পথে হাঁটেন। টাইমিংই ভরসা তাঁর। বরং হুক কিংবা পুলে ছয় মারায় অনেক বেশি পারদর্শী হিটম্যান।
এখন আবুধাবিতে অনুশীলনে ব্যস্ত মুম্বাই ইন্ডিয়ান্স দল। আর সেই অনুশীলনেই এমন কাণ্ড ঘটিয়েছেন দলের অধিনায়ক রোহিত শর্মা। মুম্বাই ইন্ডিয়ান্স সেই ভিডিও পোস্ট করেছে সোশ্যাল মিডিয়ায়। রোহিতের ৯৫ মিটারের লম্বা ছক্কা আদৌ ওই বাসটির জানালার কাঁচ ভেঙেছে কিনা তা বলা যাচ্ছে না।
গতবারের আইপিএল চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্স। এবারও খেতাব ধরে রাখার লড়াইয়ে নামবে রোহিতের দল। ১৯ সেপ্টেম্বর আইপিএল-এর উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স। ধোনি-রোহিত ডুয়েলের অপেক্ষায় ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।
সুরেশ রায়না, হরভজন সিংয়ের মতো তারকাদের যেমন এবার পাচ্ছেন না ধোনি তেমনই আইপিএল-এর ইতিহাসে সর্বোচ্চ উইকেটশিকারি ডেথ ওভার স্পেশালিস্ট লাসিথ মালিঙ্গাকেও পাবেন না রোহিত শর্মা।