কলমাকান্দা গুমাই নদীতে নৌকাডুবিতে সুনামগঞ্জের ১০ জনের লাশ উদ্ধার

11
নৌকাডুবিতে উদ্ধারকৃত কয়েকজনের লাশ।

একে কুদরত পাশা, সুনামগঞ্জ থেকে :
সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার মধ্যনগর হতে আনুমানিক ৩৫ জন যাত্রী নিয়ে যাত্রীবাহী ইঞ্জিনচালিত নৌকা নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলায় গমনকালে গুমাই নদীতে রাজনগর গ্রামের পার্শ্বে বালুবাহী নৌকার সাথে সংঘর্ষে বুধবার সকাল সাড়ে ১০টায় নৌকাটি ডুবে যায়। ঘটনাস্থল থেকে ইতোমধ্যে ১০জনের লাশ উদ্ধার করা হয়েছে।
উদ্ধারকৃতরা হচ্ছেন, মো: রাকিবুল হাছান (২), পিতা- মৃত আ: ওয়াহাব; লুৎফুর নাহার (২৫), স্বামী- আ: ওয়াহাব; হামিদা (৫০), স্বামী- আবু চান; সুলতানা বেগম (৪০), স্বামী- আ: করিম; মোজাহিদুল ইসলাম (৩), পিতা- জুবায়েল; লাকী আক্তার (৩০), স্বামী- হাবিবুর রহমান; টুম্পা (৪), পিতা- হাবিব; জাহিদ মিয়া (২); পিতা- হাবিব; অনিক (৫), পিতা- আলমগীর এবং মজিদা বেগম (৫০), স্বামী- ছায়েদ আলী।
সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ঘটনাস্থলে যান। এ সময় তাঁর সাথে ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী; ধর্মপাশা উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার আবু তালেব এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান।
ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তায় নিখোঁজ ব্যক্তি উদ্ধারের কাজ চালু রয়েছে। উল্লেখ্য মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সুনামগঞ্জ জেলা প্রশাসনের মাধ্যমে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে অর্থ সহায়তা বাবদ নগদ ২০,০০০/- (বিশ হাজার) টাকা করে সহযোগিতা প্রদান করা হবে।