ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলার প্রতিবাদে কুলাউড়ায় মানববন্ধন

5

কুলাউড়া থেকে সংবাদদাতা :
দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তাঁর পিতা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর নৃশংস হামলার প্রতিবাদে এবং ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মৌলভীবাজারের কুলাউড়ায় এক মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
কুলাউড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিলের যৌথ উদ্যোগে এই মানববন্ধন ও প্রতিবাদের আয়োজন করা হয়।
বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সম্মুখে আয়োজিত কর্মসূচিতে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের প্রশাসক এটিএম ফরহাদ চৌধুরী।
উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুশীল চন্দ্র দে’র সভাপতিত্বে একাত্মতা পোষণ করে বক্তব্য দেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান, মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তান ফাউন্ডেশনের উপজেলা সভাপতি সাহিদুর রহমান শাহী ও সম্পাদক ইমদাদুল হক সুলতান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সম্পাদক মো সালাউদ্দিন আহমদ প্রমুখ। মানববন্ধনে কুলাউড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল এর সাবেক সহকারী কমান্ডার মো. মাসুক মিয়া, কমলা কান্ত ভৌমিক, নজির খান ও রজব আলীসহ উপজেলা কমান্ড কাউন্সিলের ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, ইউএনও ওয়াহিদা খানম ও তাঁর পিতার উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। এ ধরণের ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে সেদিকে সরকারকে দৃষ্টি রাখতে হবে। বৈশি^ক মহামারি করোনা সংকটের মুহুর্তে সরকারের মাঠ প্রশাসনের কর্মকর্তারা জীবনের চরম ঝুঁকি নিয়ে মানুষকে নিরাপদ রাখতে দিবারাত্রি দায়িত্ব পালন করছেন। অবশ্যই তাদের সার্বক্ষণিক নিরাপত্তা আরো জোরদার করতে হবে।