উত্তর বালুচর থেকে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার, কারাগারে প্রেরণ

6
র‌্যাবের অভিযানে আটক তিন মাদক ব্যবসায়ী ও উদ্ধারকৃত মালামাল।

স্টাফ রিপোর্টার :
নগরীর উত্তর বালুচরে পৃথক অভিযান চালিয়ে ৫ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের কাছ থেকে এ সময় ৫০৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছে সংশ্লিষ্ট থানায়। এদিকে গতকাল মঙ্গলবার পুলিশ তাদেরকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।
সূত্র জানায়, গত সোমবার রাত ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর স্পেশাল কোম্পানি ইসলামপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সামিউল ইসলাম ও এএসপি মো. আফসান আল- আলমের সমন্বয়ে গঠিত একটি আভিযানিক দল নগরীর উত্তর বালুচর এলাকায় অভিযান চালিয়ে ৩ জন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৩৭০ পিস ইয়াবা জব্দ করা হয়। ধৃত মাদক ব্যবসায়ী মো. আপন মিয়া (৩০) ওই এলাকার বাচ্চু মিয়ার পুত্র, শফিক আহম্মেদ (৩০), সে কোম্পানীগঞ্জ নতুন জীবনপুরের রিয়াজ উদ্দিন আহমদের পুত্র ও শাহ আলম (৪০) শাহপরাণের মৃত আনা মিয়া পুত্র। জব্দকৃত আলামতসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে শাহপরাণ থানার হস্তান্তর করেছে।
এদিকে, একই দিন রাতে র‌্যাব-৯ এর স্পেশাল কোম্পানি ইসলামপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সামিউল ইসলাম ও এএসপি মো. আফসান- আল- আলমের সমন্বয়ে গঠিত একটি আভিযানিক দল উত্তর বালুচর থেকে অভিযান পরিচালনা করে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজতে থাকা ১৩৫ পিস ইয়াবা ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়। ধৃতরা হলো, রাজনগরের মৃত আবুল কাশেমের পুত্র শাহিন আলম (৩৪) ও লাখাইয়ের মৃত আব্দুল মন্নাফের পুত্র মো. শাহিন (৩৮)। জব্দকৃত আলামতসহ ধৃত ব্যক্তিদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে শাহপরাণ থানার হস্তান্তর করেছে।