সিলেটে ২৪ ঘন্টায় করোনায় ২ জনের মৃত্যু, ৯৯ জন শনাক্ত

17

স্টাফ রিপোর্টার :
সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ৯৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ৮৭ জন। আর বিভাগে কোভিড-১৯ রোগে ২ জন মৃত্যুবরণ করেছেন। গতকাল সোমবার সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।
সিলেট বিভাগে শনাক্ত ৯৯ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ৬৬ জন ও সুনামগঞ্জে ১৯ জন। হবিগঞ্জে ৫ জন রোগী শনাক্ত হয়েছেন। মৌলভীবাজারে এই সময়ে ৯ জন রোগী শনাক্ত হন। এদিকে সিলেটে বিভাগে গত ২৪ ঘণ্টায় সুস্থ হওয়া ৮৭ জন রোগীর মধ্যে সিলেটে সর্বাধিক ২৭ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। আর মৌলভীবাজার জেলায় সুস্থ হয়েছেন ২২ জন। এছাড়া করোনাকে জয় করে সুনামগঞ্জে বাড়ি ফিরেছেন ২১ জন ও হবিগঞ্জে করোনা আক্রান্ত ৭ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন।
সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১১ হাজার ৪২২ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৫ হাজার ৮৬ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ১৫১ জন, হবিগঞ্জে ১ হাজার ৬১৪ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৫৭১ জনের করোনা শনাক্ত হয়েছে। বর্তমানে সিলেটের চার জেলায় মোট ১৪৭ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৮৩ জন সিলেটের, ২০ জন সুনামগঞ্জের, ২৪ জন হবিগঞ্জের ও মৌলভীবাজার জেলার ২০ জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৮ হাজার ৪১২ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ১৯৭ জন।