ওসমানীনগরে যাত্রীবাহী বাস খাদে, আহত ৭, গুরুতর আহত বাস চালকের দুটি পা কেটে ফেলা হয়েছে

9

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীগরে হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৭ জন আহত হয়েছেন। রবিবার (৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার কাশিকাপন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হানিফ পরিবহনের একটি বাস পিছন দিক থেকে ধাক্কা দেয়ায় দুমড়েমুচড়ে গিয়ে প্রাইভেটকারটি সড়কের পাশে ছিটকে পড়ে। এই দুর্ঘটনায় বাস হেলপারের দুটি পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে বলে প্রত্যক্ষদর্শীদের অনেকেই জানান।
আহতরা হলেন, হানিফ পরিবহনের বাসের যাত্রী সিলেটের লালবাজারের সুমন আহমদ (২৬), ঢাকা ডেমরা রাজবাড়ি এলাকার বাসিন্দা হানিফ বাসের চালক হাবিবুর রহমান শিমুল (৩০) একই এলাকার বাসের সহকারী ফরগান হাওলাদার (৫০), রাজবাড়ি এলাকার ফিট মন্ডল (২০), যশোর সদর এলকার মুমেনা আক্তার (৩০), নির্বাহী প্রকৌশলী শেখ তহিদুল ইসলাম (৩৯) ও ফরিদপুর সদর এলাকার তরিকুল ইসলাম নাসি র(৪৫)।
আহতদের মধ্যে বাস চালক শিমুলের অবস্থা আশংকাজনক। ইতোমধ্যে তার দুটি পা কেটে ফেলা হয়েছে বলে তাজপুর ফায়ার ব্রিগেড সূত্রে জানা গেছে।
সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, রবিবার সকাল পৌনে আটটার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় বাসের ৭ যাত্রী গুরুতর আহত হয় এবং প্রাইভেটকারের পিছনের দিকটা ভেঙ্গে গেলেও কারচালক অক্ষত অবস্থায় বেঁচে যান।
তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে তাজপুর ফায়ার ব্রিগেড, ওসমানীনগর থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।