আজ অনুশীলনে যোগ দেবেন মেসি

8

স্পোর্টস ডেস্ক :
শুক্রবারই বার্সেলোনায় থাকার কথা জানিয়েছিলেন লিওনেল মেসি। যদিও শনিবার দলের অনুশীলনে যোগ দেননি আর্জেন্টাইন মহাতারকা। তবে জানা গিয়েছে, রবিবার করোনা টেস্ট হওয়ার পর সোমবার থেকে দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন তিনি।
ইতোমধ্যেই গত সোমবার থেকে প্রস্তুতি শুরু করে দিয়েছেন বার্সেলোনার কোচ রোনাল্ড কোম্যান। জানা গিয়েছিল, চুক্তি থাকা সত্ত্বেও মেসি অনুশীলনে যোগ না দেওয়ায় শাস্তির মুখে পড়তে পারেন। তবে শুক্রবার তিনি সিদ্ধান্ত বদল করায় ক্লাব সেই পথে হাঁটবে না।
কিছুটা বাধ্য হয়েই যে আসন্ন মৌসুমে তিনি বার্সেলোনায় থাকছেন, তা শুক্রবার অকপটে স্বীকার করে নেন মেসি। তবে দলের প্রতি তার দায়বদ্ধতা বিন্দুমাত্র কমবে না বলেই জানান এলএমটেন। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘বার্সেলোনা এখনও আমার হৃদয়ে। অতীতের মতো এবারও সেরা পারফরম্যান্স মেলে ধরতে বিন্দুমাত্র কার্পণ্য করব না। হয়তো আমার ক্লাব ছাড়ার ইচ্ছা প্রকাশের পর অনেকের মনেই দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন উঠতে পারে। তবে আমি কখনও বার্সেলোনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করব না।’
আর্জেন্টাইন মহাতারকার দল ছাড়ার খবর জানার পরই ক্যাম্প ন্যু’য়ের বাইরে বিক্ষোভ দেখিয়েছিল মেসি ভক্তরা। তবে শুক্রবার লিও থাকার কথা ঘোষণার পরই হাঁফ ছেড়ে বাঁচেন তারা। সোশ্যাল মিডিয়ায় মেসিকে ধন্যবাদ জানিয়ে এক পর এক পোস্ট করতে থাকেন তার অনুরাগীরা।
এদিকে বায়ার্ন মিউনিখ জার্সিতে চ্যাম্পিয়নস লিগ জয়ের পর শুক্রবারই ফের বার্সেলোনা শিবিরে যোগ দিলেন ফেলিপে কুতিনহো। গত মৌসুমে শুরুতে লিয়েনে জার্মান ক্লাবটিতে যোগ দিয়েছিলেন এই ব্রাজিলিয়ান মিডিও।