১৭নং ওয়ার্ডে বয়স্ক, প্রতিবন্ধী ও ল্যাকটেটিং মাদার ভাতা প্রদান

16
১৭নং ওয়ার্ডে বয়স্ক, প্রতিবন্ধী ও ল্যাকটেটিং মাদার ভাতা প্রদান করছেন অনুষ্ঠানের প্রধান অতিথি মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।

নগরীর ১৭নং ওয়ার্ডে বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা ও ল্যাকটেটিং মাদার ভাতা প্রদান করা হয়েছে। গত বুধবার (২ সেপ্টেম্বর) বিকেলে কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির ভবনে এক অনুষ্ঠানের মাধ্যমে ভাতা প্রদান করা হয়।
মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি ফয়জুল আনোয়ার আলাওর এর সভাপতিত্বে ও ১৭নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির সেক্রেটারী মখলিছুর রহমান বাবলু, কোষাধ্যক্ষ কামাল আহমদ কামরান, সাবেক সভাপতি সামসুল হক সমছু, ১৭নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আব্দুল মতিন।
সার্বিক সহযোগিতায় ছিলেন ১৭নং ওয়ার্ড সচিব মো. রুবেল আহমদ। এছাড়াও সমাজকল্যাণ অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ, ব্যাংক এশিয়ার কর্মকর্তা-কর্মচারী, এলাকার মুরব্বী, তরুণ সমাজ ও কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি