পর্তুগালে দুর্ঘটনায় প্রাণ গেলো বড়লেখার এক ব্যক্তির

6

বড়লেখা থেকে সংবাদদাতা :
পর্তুগালে কর্মস্থলে দুর্ঘটনায় বড়লেখার এক যুবক প্রাণ হারিয়েছেন। তাঁর নাম জামাল উদ্দিন। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে পর্তুগালের ভিলা নোভা দো সার্ভেইরো শহরে এ দুর্ঘটনা ঘটে। জামালের আকস্মিক মৃত্যুতে পর্তুগালের প্রবাসী, দেশে থাকা আত্মীয়-স্বজন ও এলাকাবাসীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, বড়লেখা উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের কাইতাবন্দ গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে জামাল উদ্দিন ৭ বছর আগে পর্তুগালে পাড়ি জমান। তিনি স্ত্রী, এক মেয়ে ও দুই ছেলেকে নিয়ে পর্তুগালের ভিয়েনা দো কাস্তেলো শহরে বসবাস করেন। গত বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) ভোর চারটার দিকে পর্তুগালের ভিলা নোভা দো সার্ভেইরো শহরে নিজ কর্মস্থলে জাহাজের পাখা বানানোর কাজ করছিলেন তিনি। হঠাৎ করে উপর থেকে বড় লোহার একটি বাক্স তার মাথায় পড়ে। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন। স্বজনরা জানান, তার লাশ স্থানীয় একটি হাসপাতালের হিমাঘরে রাখা হয়েছে।
স্থানীয় ইউপি সদস্য আনিছ আহমদ পর্তুগাল প্রবাসী জামাল উদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার মৃত্যুতে পর্তুগালের প্রবাসী, দেশে থাকা আত্মীয়-স্বজন ও এলাকাবাসীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। লাশ দেশে আনার জন্য নিহতের চাচাতো ভাই সেখানে চেষ্টা চালাচ্ছেন।