সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু নেই, সুস্থ হয়েছেন ৭৭ জন

10

স্টাফ রিপোর্টার :
সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন ৯৮ জন। অপরদিকে সুস্থ হয়ে উঠেছেন ৭৭ জন। আর বিভাগে গতকাল কেউ মারা যাননি এ ভাইরাসে। বৃহস্পতিবার পজেটিভ শনাক্ত হওয়া ৯৮ জনের মধ্যে সিলেট জেলার ৬২, সুনামগঞ্জের ১৩, হবিগঞ্জে ১৯ ও মৌলভীবাজারের ৪ জন।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট পজেটিভ শনাক্ত হয়েছেন ১১ হাজার ১৫৫ জন। এর মধ্যে সিলেট জেলায় ৫ হাজার ৯০৯, সুনামগঞ্জে ২ হাজার ১০৭, হবিগঞ্জে ১ হাজার ৫৯৯ ও মৌলভীবাজার জেলায় ১ হাজার ৫৪০ জন। সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে গতকাল পর্যন্ত ভর্তি আছেন ১৩৭ জন। এর মধ্যে সিলেটে ৮০, সুনামগঞ্জে ১৪, হবিগঞ্জে ২৮ ও মৌলভীবাজারে ১৫ জন।
এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৭৭ জন। এর মধ্যে সিলেটে ১৩, সুনাগঞ্জে ২৪, হবিগঞ্জে ২ ও মৌলভীবাজারে ৩৮ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৮ হাজার ২৩৩ জন। এর মধ্যে সিলেটে ৪ হাজার ২৪৪ সুনামগঞ্জে ১ হাজার ৭৬৮, হবিগঞ্জে ১ হাজার ০৪৯ ও মৌলভীবাজারে ১ হাজার ১৭২ জন। অপরদিকে, সিলেট বিভাগে বৃহস্পতিবার করোনায় কেউ মারা যাননি। তাই বিভাগে মোট মৃতের সংখ্যা আগের দিনের মতো ১৯১। এর মধ্য সিলেটে ১৩৯, সুনামগঞ্জে ২০, হবিগঞ্জে ১২ ও মৌলভীবাজারে ২০ জন।