মানুষের সেবার মাধ্যমে জীবনের সফলতা – ডা. ইহতেশামুল হক চৌধুরী

20
মুজিব জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্র আয়োজিত অনুষ্ঠানে থ্যালাসেমিয়া রোগীদের আর্থিক অনুদান প্রদান করছেন বিএমএ’র মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল।

বিএমএ’র মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেছেন, মানুষের সেবার মাধ্যমে জীবনের সফলতা। সমাজে একে অপরের সহযোগিতার মাধ্যমে মানুষ বেঁচে থাকে, সমাজ শান্তিময় হয়। তিনি থ্যালাসেমিয়ার চিকিৎসা ব্যয়বহুল উল্লেখ করে থ্যালাসেমিয়া রোগে আক্রান্তসহ সমাজের অসহায় মানুষের পাশে নিজেদের সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসার আহবান জানান।
মুজিব জাহান রেডক্রিসেন্ট রক্তকেন্দ্র আয়োজিত থ্যালাসেমিয়া রোগীদের আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ৩ সেপ্টেম্বর মুজিব জাহান রেডক্রিসেন্ট রক্তকেন্দ্রের উদ্যোগে ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলালের পরিবারের পক্ষ থেকে থ্যালাসেমিয়া রোগীদের আর্থিক অনুদান প্রদান করা হয়। রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের হলরুমে ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিলের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন রেডক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যকরী পরিষদ সদস্য সাইফুর রহমান খোকন, মো. মজির উদ্দিন, সোয়েব আহমদ। অনুষ্ঠানটি পরিচালনা করেন মুজিব জাহান রেডক্রিসেন্ট রক্তকেন্দ্রের ইনচার্জ ডা. মো. আবু সালেহ খান।
ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলালের পরিবারের পক্ষ থেকে সিলেট ও সুনামগঞ্জের দুস্থ ও অসহায় থ্যালাসেমিয়া আক্রান্ত প্রতি রোগীকে ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়। বিজ্ঞপ্তি