ছাতকে সাংবাদিক নাজমুল ইসলামের পিতার দাফন সম্পন্ন

13

ছাতক থেকে সংবাদদাতা :
ছাতক প্রেসক্লাব সদস্য ও দৈনিক জালালাবাদের ছাতক সংবাদদাতা নাজমুল ইসলামের পিতা প্রবীণ মুরব্বি আবুল হাশেম আর নেই। তিনি দীর্ঘ দিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। বুধবার বেলা আড়াইটায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি…রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র, ৪ কন্যা, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার রাত ৯টায় তার নিজ গ্রাম ছাতক সদর ইউনিয়নের ব্রাহ্মণগাঁও বায়তুননুর জামে মসজিদ প্রাঙ্গণে জানাযা নামায শেষে তাকে মসজিদ সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়।
জানাযার নামাজে ইমামতি করেন মরহুমের সম্মন্ধিক মাওলানা আতিকুর রেজা চৌধুরী এবং মোনাজাত পরিচালনা করেন গণক্ষাই মাদরাসার শিক্ষক হাফেজ নূরে আলম।
জানাযার নামাজে ছাতক সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, ছাতক প্রেসক্লাব সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার, দৈনিক ইত্তেফাক পত্রিকার ছাতক প্রতিনিধি আবদুল আলিম, ছাতক প্রেসক্লাবের সাংগঠনি সম্পাদক ও দৈনিক ইনকিলাব এবং দৈনিক শ্যামল সিলেট পত্রিকার ছাতক প্রতিনিধি কাজি রেজাউল করিম রেজা, অর্থ সম্পাদক ও দৈনিক কাজিরবাজার পত্রিকার ছাতক প্রতিনিধি আতিকুর রহমান মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা জুনেদ আহমদ, মাওলানা মঞ্জুর আলম, ইউপি সদস্য মুহিবুর রহমান ও নজরুল ইসলাম মারুফ, সাবেক মেম্বার আশরাফুল আলম সেপিন, মাওলানা জাকারিয়া আহমদ, প্রবীন মুরব্বি কালা মিয়া, আজহার আলী, সুরুজ আলী, আবদুল হামিদ, হাফেজ মুদ্দাছির আহমদ, মুক্তাকীন মিয়া, শফিকুর রহমান, ব্যবসায়ী জুয়েল মিয়া, জিয়া আলম, মুবীন, জাহাঙ্গীর আলম, মরহুমের পুত্র নাজমুল ইসলাম ও নওশাদ ইসলাম নিজুসহ এলাকার সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লিরা উপস্থিত ছিলেন।
এদিকে ছাতক প্রেসক্লাব সদস্য নাজমুল ইসলামের পিতার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ছাতক প্রেসক্লাব নেতৃবৃন্দ। এক যৌথ শোকবার্তায় প্রেসক্লাব সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার, সহ-সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি, সহ-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম হিরন, সাংগঠনিক সম্পাদক কাজি রেজাউল করিম রেজা, অর্থ সম্পাদক আতিকুর রহমান মাহমুদ, প্রচার সম্পাদক জুনেদ আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামরুল ইসলাম সবুজ, সদস্য মোশাহিদ আলী, হেলাল আহমদ, আরিফুর রহমান মানিক, শাহ মোহাম্মদ আলী মুজিবসহ নেতৃবৃন্দরা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।