পুলিশী বাধা দিয়ে যুবদলের অগ্রযাত্রাকে প্রতিহত করা যাবে না – সিদ্দিকুর রহামন পাপলু

5

জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা যুবদল কর্তৃক তৃণমূলের যুবদলকে সুসংগঠিত করার লক্ষ্যে কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের সাথে সিলেট জেলা যুবদলের মতবিনিময় সভা ২ সেপ্টেম্বর বুধবার বিকাল ৩টায় কোম্পানিগঞ্জ বাজারস্থ মাঠে জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য সাহেদ আহমদ চয়নের সভাপতিত্বে ও সদস্য জুনেদ আহমেদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদলের আহ্বাক সিদ্দিকুর রহমান পাপলু, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবদলের সিনিয়র সদস্য এড. মোমিনুল ইসলাম মুমিন, সিলেট মহানগর যুবদলের সদস্য আব্দুল মোহাম্মদ শফি সাহেদ, জেলা যুবদলের সদস্য জি.এম বাপ্পি, রায়হান আহমদ, মতিউর রহমান আফজল, মাসুক আহমদ।
প্রধান অতিথির বক্তব্যে পাপলু বলেন, পুলিশী বাধা দিয়ে যুবদলের অগ্রযাত্রার প্রতিহত করা যাবে না। দেশনায়ক তারেক রহমানের নির্দেশে তৃণমূল থেকে যুবদলকে সুসংগঠিত করার লক্ষ্যে জেলা যুবদল কাজ করে যাচ্ছে। কোম্পানীগঞ্জে পুলিশের অহেতুক হয়রানি ও সভাস্থলে লাঠিসোটা সহকারে হামলার প্রস্তুতি ও বাধা প্রদানে তীব্র নিন্দা জানান। তিনি বলেন, জনগণ স্বৈরান্ত্রিক এ পুলিশের এমন আচরণের বিরুদ্ধে একদিন গর্জে উঠবে সেদিন আর বেশি দূরে নয়। সিলেট যুবদল সকল ভয়কে জয় করে নিয়ে আগামী দিনে রাজপথের আন্দোলন সংগ্রামে অগ্রণী ভূমিকা পালন করবে।
এ সময় বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা যুবদল নেতৃবৃন্দের মধ্যে নুরুল মুক্তাদির বাদশা, খোকন রঞ্জন দে, সাজ্জাদ হোসেন দুদু, সুলেমান হোসেন, উসমান খান, সামছু উদ্দিন, ইজ্জাদ আহমদ, রিয়াজ উদ্দিন, এড. আব্দুল্লাহ আল হেলাল, বাবুল আহমদ, হেলাল মিয়া, ফরিদ উদ্দিন, রাইসুল ইসলাম, মুস্তাকিন আহমদ, কামাল উদ্দিন, জামাল উদ্দিন, আব্দুর রব প্রমুখ। বিজ্ঞপ্তি