গোয়াইনঘাটে দুর্বৃত্তের হামলায় অটোরিক্সা চালক খুন

25

কে.এম লিমন গোয়াইনঘাট থেকে :
গোয়াইনঘাটে ব্যটারিচালিত রিক্সাচালকের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার দিবাগত রাতে ছেলের বস্তাবন্দি লাশ দেখতে পেয়ে পিতা পুলিশে খবর দিলে সোমবার (৩১ আগষ্ট ) ভোরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।
স্থানীয় ও পুলিশ জানা গেছে, গোয়াইনঘাট উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের নিয়াগুল গ্রামের আবুল কাসেমের ছেলে শাহীন আহমদ (১৪) রবিবার সন্ধ্যায় ব্যটারিচালিত রিক্সায় যাত্রী নিয়ে সালুটিকর-গোয়াইনঘাট সড়কে বঙ্গবীরের উদ্দেশ্যে রওয়ানা দেন। রাত ১০ টা পর্যন্ত বাড়িতে না ফেরায় পিতা আত্মীয়-স্বজন নিয়ে শাহীনের খোঁজে বের হন। রাত সাড়ে ১০ টার দিকে বঙ্গবীর পয়েন্টের কাছে শাহীনের অটোরিক্সাটি পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। সে সময়ে অটোরিক্সাটির ব্যাটারিসহ বিভিন্ন যন্ত্রাংশ ছিলো না। এ সময় শাহীনের বাবা একা সালুটিকর-গোয়াইনঘাট সড়কের আশপাশের খালগুলোতে ছেলেকে খুঁজতে থাকেন।
একপর্যায়ে সালুটিকর-গোয়াইনঘাট সড়কের কাটাখাল সেতু সংলগ্ন ছোট ব্রিজের পার্শ্ববর্তী স্থানে শাহীনের জুতা দেখতে পান তার বাবা। পরে একটু দূরে পার্শ্ববর্তী খালে শাহীনের বস্তাবন্দী লাশ চোখে পড়ে তার। পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসে গোয়াইনঘাট থানার একদল পুলিশ এবং সোমবার ভোরে শাহীনের লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ বলেন, সোমবার ভোরে গোয়াইনঘাট-সালুটিকর সড়কের কাটাখাল সেতু সংলগ্ন ছোট ব্রিজের নিকটবর্তী খাল থেকে শাহীনের লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশটি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ওসি আরও বলেন, ঘটনার তদন্ত এবং খুনিদের ধরতে চেষ্টা চালাচ্ছে পুলিশ।