এফবিসিসিআই এর ভার্চুয়াল সভায় সিলেট চেম্বারের অংশগ্রহণ ॥ জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

20
এফবিসিসিআই এর উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অংশগ্রহণ করেন সিলেট চেম্বার নেতৃবৃন্দ।

স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে গতকাল ২৯ আগষ্ট শনিবার ভার্চুয়াল মাধ্যমে একটি আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সিলেট চেম্বার এর সভাপতি আবু তাহের মোঃ শোয়েব এর নেতৃত্বে পরিচালনা পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ আলোচনা সভায় অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর আমির হোসেন আমু, এমপি ও তোফায়েল আহমেদ, এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দি ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার্স অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি শেখ ফজলে ফাহিম। এছাড়াও সভায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ. রহমান, এফবিসিসিআই এর প্রাক্তন সভাপতি এম. এ কাশেম, মীর নাসির হোসেন, এ. কে. আজাদ, কাজী আকরাম উদ্দিন আহমদ, আব্দুল মাতলুব আহমেদ, মোঃ শফিউল ইসলাম মহিউদ্দিন, এমপি। সভায় জাতির পিতাকে শ্রদ্ধাভরে স্মরণ ও ১৫ আগষ্টে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মহান আল্লাহর নিকট মোনাজাত করা হয়।
ভার্চুয়াল সভায় সিলেট চেম্বারের পক্ষে অংশগ্রহণ করেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা, সহ সভাপতি তাহমিন আহমদ, পরিচালক মোঃ মামুন কিবরিয়া সুমন, ফালাহ উদ্দিন আলী আহমদ, হুমায়ুন আহমদ, খন্দকার ইসরার আহমদ রকী প্রমুখ। বিজ্ঞপ্তি