চিহ্নিত চোরাকারবারি ও ৯ মামলার আসামী ছালেহকে কারাগারে প্রেরণ

13

স্টাফ রিপোর্টার :
নগরীর চিহ্নিত চোরাকারবারি, ভারতীয় সুপারি ও মাদক ব্যবসায়ী এবং ৯ মামলার আসামী গ্রেফতারকৃত ছালেহ আহমদ উরফে সালেহ আহমদকে (৪৫) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে কোতোয়ালী থানার ৫৭ (২৭-০৮-২০২০) নং দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে কারাগারে প্রেরণ করা হয়। ধৃত ছালেহ আহমদ ফেঞ্চুগঞ্জ থানার ছত্রিশ গ্রামের মৃত মিনার আলীর পুত্র। বর্তমানে সে নগরীর যতরপুর এলাকার বাসিন্দা।
এর আগে গত বৃহস্পতিবার ভোর ৫টার দিকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব কাজিরবাজারে ভারতীয় অবৈধ সুপারির মূল চোরাকারবারি ছালেহকে ২০৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে মাদকসহ অবৈধ মালামাল পাচারে ব্যবহৃত (ঢাকা মেট্রো-গ-১২-৮৯৫৭) নং কালা রংয়ের একটি প্রাইভেটকার আটক করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই আসলাম হোসেন জানান, চোরাকারবারি, ইয়াবা-ফেনসিডিল সহ নানা ধরনের মাদক ব্যবসায়ী ও অস্ত্র সরবরাহকারী ৯ মামলার আসামী ছালেহ আহমদ উরফে সালেহ আহমদের বিরুদ্ধে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)’র এসআই সুমেন দাস বাদি হয়ে কোতোয়ালী থানায় একটি মাদক মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে গতকাল তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন, মামলার তদন্তের স্বার্থে আসামী ছালেহকে জিজ্ঞাসাবাদের জন্য তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আদালতে আজ শনিবার রিমান্ডের আবেদন করা হবে বলে জানান তিনি।