লালদীঘিরপারে ছিনতাইর ঘটনায় অস্ত্রসহ ৩ ছিনতাইকারী গ্রেফতার

4

স্টাফ রিপোর্টার :
নগরীর লালদীঘিরপারে ছিনতাইর ঘটনায় কোতোয়ালি থানা পুলিশ অভিযান চালিয়ে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। এ সময় পুলিশ গ্রেফতারকৃতদের কাছ থেকে ১টি ছোরা উদ্ধার করে। গতকাল বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ। এর আগে গত বুধবার পুলিশ তাদেরকে গোপন তথ্যের ভিত্তিতে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হচ্ছে, মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার লালপুর (লংলা লালপুর) গ্রামের সিরাজ মিয়ার পুত্র মাসুদ আহমদ উরফে ঝাড়ু মিয়া (৩৪), ছাতক থানার খাসগাও গ্রামের মৃত মনফর আলীর পুত্র শুক্কুর আলীর উরফে আজাদ (২৮) ও জালালাবাদ থানার গালংসার গ্রামের আব্দুস সাত্তার’র পুত্র শাহ আলম (১৮)। গ্রেফতারকৃতদের মধ্যে মাসুদ অঅহমদ উরফে ঝাড়ু মিয়ার বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় ৬টি ও কোতোয়ালি থানায় ৫টি মামলা এবং শুক্কুর আলীর বিরুদ্ধে কোতোয়ালি থানায় ২টি মামলা রয়েছে।
বিষয়টি নিশ্চিত করেন মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার জ্যোর্তিময় সরকার (গণমাধ্যম)। তিনি জানান, পুলিশ অভিযান চালিয়ে কোতোয়ালি থানা এলাকা থেকে ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে।
পুলিশ জানায়, গত বুধবার নগরীর লালদীঘিরপার মেঘনা ব্যাংকের সামনে ছিনতাইয়ের শিকার হন মনিরুজ্জামান (৩৫) নামের এক ব্যক্তি। এ সময় ছিনতাইকারীরা তার কাছ থেকে ছোরা দিয়ে ভয় দেখিয়ে ৭৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। তিনি বরিশাল জেলার আগৈলঝাড়া থানার ছয়গ্রামের মৃত শাহজাহান হাওলাদারের পুত্র। বর্তমানে তিনি কোতোয়ালি থানার ঘাসিটুলা (সবুজসেনা মোকামবাড়ী) বসবাস করে আসছেন। এ ঘটনায় মনিরুজ্জামান বাদী হয়ে থানায় মামলা নং-৫৩ (২৬ আগষ্ট) দায়ের করেন।