বঙ্গবন্ধু আমৃত্যু জনগণের সেবা করে গেছেন – আলম খান মুক্তি

4
শোকের মাস আগষ্ট উপলক্ষে মাসব্যাপী সিলেট মহানগর যুবলীগের কর্মসূচির অংশ হিসেবে ৮, ৯ ও ১০নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া, মিলাদ মাহফিল ও শিরণী বিতরণ করছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন বঙ্গবন্ধু আমৃত্যু জনগণের সেবা করে গেছেন। ১৫ আগষ্টের বিয়োগান্তুক ঘটনার প্রতি আলোকপাত করতে গিয়ে আলম খান মুক্তি তাঁর বক্তব্যে বলেন, বাঙালি জাতির কল্যাণে ও তাদের অধিকার নিশ্চিত কল্পে বঙ্গবন্ধু আমৃত্যু নিরলস পরিশ্রম করে গেছেন এবং সর্বোচ্চ ত্যাগ স্বীকার করেছেন। এছাড়া, বঙ্গবন্ধুর রাজনৈতিক বিশ্বাস এবং দৃষ্টিভঙ্গির বিষয়ে তিনি উল্লেখ করেন যে, বঙ্গবন্ধু বাঙালি জাতিকে পরাধীনতার গ্লানি থেকে মুক্ত করে শুধু বাংলাদেশের স্বাধীনতাই এনে দেননি বরং স্বপ্নের “সোনার বাংলা” বিনির্মাণে এবং বাঙালি জাতির মূল্যবোধ, আদর্শ ও লক্ষ্য প্রতিষ্ঠার জন্য আজীবন সংগ্রাম করে গেছেন। তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের “সোনার বাংলা” গড়ার লক্ষ্যে যুবলীগের প্রত্যেক নেতাকর্মীকে যার যার অবস্থানে থেকে কাজ করার জন্য আহ্বান জানান।
শোকের মাস আগষ্ট উপলক্ষে মাসব্যাপী সিলেট মহানগর যুবলীগের কর্মসূচীর অংশ হিসেবে ৮, ৯ ও ১০ নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া, মিলাদ মাহফিল ও শিরনী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।
বিশেষ অতিথির বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সেলিম আহমদ বলেন, বঙ্গবন্ধুর নৃশংস হত্যাকারীরা বাঙালি জাতীয়তাবাদের চেতনাকে বাংলাদেশের আপামর জনতার মন থেকে যেমন মুছে ফেলতে পারেনি তেমনি ভাবে আর্থ-সামাজিক অবস্থার উন্নতিকে বাধাগ্রস্ত করতে পারেনি। ফলশ্র“তিতে আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশ আজ একটি সম্মানজনক অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছে। এখন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়চেতা নেতৃত্বের কারণে বাংলাদেশ উন্নয়নশীল বিশ্বের দেশ গুলোর জন্য রোল মডেলে পরিণত হয়েছে। ২৬ আগষ্ট বুধবার বাদ যোহর নগরীর সাগরদীঘির পার জামে মসজিদ প্রাঙ্গণে এই দোয়া, মিলাদ মাহফিল ও শিরণী বিতরণ অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।
যুবলীগ নেতা রিপন কোরেশীর সভাপতিত্বে ও কবির আহমদ ও সাদিকুর রহমান সোহাগের যৌথ পরিচালনায় শিরণী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, রাহেল আহমদ চৌধুরী, আনিসুর রহমান তিতাশ, আব্দুর রব সায়েম, লাহিন আহমদ, উবায়েদ বিন বাছিত সুমন, সাকারিয়া হোসেন সাকি, রাশেদ আহমদ, আবুল হোসেন, জামিল আহমদ, তারেক আহমদ, সোহেল আহমদ বাবুল, রেজাউল রহমান সেলিম, শাহিন রেজা, শাহেদ আহমদ, ফয়ছল কাদির পাওয়েল, আহমদ হোসেন, সুমন ইসলাম খাঁন, কছির ভূইঁয়া, সজিব আহমদ, নূর আলম, ইমন আহমদ, সাকিল আহমদ, তারেক আহমদ, দিলীপ মালাকার, রাফিকুস সালেহী তামিম, জুবায়ের আহমদ ইমন প্রমুখ। বিজ্ঞপ্তি