রোগীদের দীর্ঘমেয়াদী অক্সিজেন দেওয়ার ঘোষণা দিলেন আব্দুল জব্বার জলিল ট্রাস্ট ও শফিউল আলম নাদেল

5
কোভিড ও নন কোভিড অসুস্থ রোগীদের দীর্ঘ মেয়াদী ফ্রি অক্সিজেন সাপোর্ট প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

বর্তমান সংকটময় সময়ে সিলেট শহরে আব্দুল জব্বার জলিল ট্রাস্টের তত্ত্বাবধানে ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের ব্যবস্থাপনায় কোভিড ও নন কোভিড অসুস্থ রোগীদের দীর্ঘ মেয়াদী ফ্রি অক্সিজেন সাপোর্ট প্রদানের ঘোষণা দেওয়া হয়েছে।
২৫ আগষ্ট মঙ্গলবার নগরীর হোটেল ফরচুন গার্ডেন সিলেটের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময় সভায় নেতৃবৃন্দ এই ঘোষণা দেন।
আব্দুল জব্বার জলিল ট্রাস্টের সভাপতি আব্দুল জব্বার জলিলের সভাপতিত্বে ও মেট্রোপলিটন চেম্বারের সচিব জাহাঙ্গীর হোসেনের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট এম. এ. জি. ওসমানী মেডিকেল কলেজের এনেসথেসিয়া বিভাগের সহকারি অধ্যাপক ডাক্তার আদনান হাসান, সিলেট মেট্রোপলিটন চেম্বারের সহ সভাপতি মাওলানা খায়রুল হোসেন, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল প্রমুখ।
সভায় বক্তারা করোনাকালীন সময়ে সিলেটে ফ্রি অক্সিজেন সেবা প্রদান করায় আব্দুল জব্বার জলিল ও শফিউল আলম চৌধুরী নাদেলকে ধন্যবাদ জানানো হয়। বক্তারা বলেন, করোনা কালীন সময় থেকে আব্দুল জব্বার জলিল ও শফিউল আলম চৌধুরী নাদেল তাদের সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছেন। তাদের এই উদ্যোগ গ্রহণের ফলে সিলেটে কোভিড ও নন কোভিড শ্বাস কষ্টের রোগীদের জনোবল বৃদ্ধি পেয়েছে। দিবারাত্রি এই সার্ভিসের মাধ্যমে সিলেট শহরে এ পর্যন্ত প্রায় ১শ’ জন রোগীর মাঝে এই সেবা প্রদান করা হয়েছে এবং রোগীরা এতে উপকৃত হয়েছেন। সভায় বক্তারা আব্দুল জব্বার জলিল ট্রাসের এই উদ্যোগকে সফল করতে সহযোগিতা করার জন্য রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক ও ডাক্তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়। সভায় সম্প্রতি সকল মৃত্যুবরণকারীদের রুহের মাগফেরাত কামনা করা হয় এবং অসুস্থ্যদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
সভা শেষে এ কার্যক্রমের ব্যবস্থাপক বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ঘোষণা করেন কোভিড ও নন কোভিড রোগীদের মাঝে সিলেট শহরে দীর্ঘকালীন সময়ে আব্দুল জব্বার জলিল ট্রাস্টের মাধ্যমে ফ্রী অক্সিজেন সেবা প্রদান করা হবে। বিজ্ঞপ্তি