কমলগঞ্জে চা শ্রমিকের আত্মহত্যা

7

কমলগঞ্জ থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধু এক চা শ্রমিক আত্মহত্যা করছে। সোমবার (২৪ আগষ্ট) রাত সাড়ে ৮টায় উপজেলার মাধবপুর চা বাগানের ৩ নং লাইনে এ ঘটনা ঘটে। তবে এ মৃত্যু নিয়ে রহস্য দেখা দিয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, চা শ্রমিক রাধেশ্যাম রবিদাস এর স্ত্রী ৪ সন্তানের জননী সাবিত্রী রবিদাস (৫২) নিজ বাড়ীর রান্নাঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় এলাকাবাসী থানাকে অবহিত করার পর থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে মৃত্যুর কারণ জানতে চাইলে পরিবারের লোকজন মৃত্যুর ঘটনা গোপন করার চেষ্টা করে।
এরপর সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) সার্কেল আশরাফুজ্জামান, অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান, ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাশ ঘটনাস্থল পরিদর্শন করেন। রাতেই লাশ উদ্ধার করে পুলিশ।
গৃহবধূর স্বামী রাধে শ্যাম রবিদাস বলেন, বাজার আনতে দোকানে গিয়েছিলাম। বাড়িতে ফিরে এসে রান্না ঘরের আমার স্ত্রী তীরের মাঝে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে আমি ও আমার ছেলে দা দিয়ে রশি কেটে নিচে নামাই। ভয়ে মৃত্যুর ঘটনা কাউকে বলিনি।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট না আসলে বুঝা যাবে হত্যা না আত্মহত্যা