বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে যুবলীগকে কাজ করে যেতে হবে ——এডভোকেট সালেহ সেলিম

11
জাতীয় শোক দিবস উপলক্ষে নগরীর ২২নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে খাবার বিতরণ করছেন নেতৃবৃন্দ।

সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা ও সাবেক ছাত্রলীগ নেতা, ২২নং ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট সালেহ আহমদ সেলিম বলেছেন-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন লাল-সবুজের এই বাংলাদেশ উন্নতির স্বর্ণ শিখরে পৌঁছাতে। জাতির জনক দেশ ও দশের জন্য তাঁর জীবদ্দশায় যেসব কাজ করে গেছেন তা বিশ্বের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে।
কিন্তু দেশদ্রোহীরা সপরিবারে জাতির পিতাকে হত্যা করে কলঙ্কের অধ্যায় রচিত করে। এই শোককে শক্তিতে রূপ দিয়ে যুবলীগকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে দেশের জন্য কাজ করে যেতে হবে।
তিনি সোমবার (২৪ আগষ্ট) বাদ যোহর নগরীর শাহজালাল উপশহরস্থ বি-ব্লক জামে মসজিদে সিলেট মহানগর যুবলীগের মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে ও ২২নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিল পূর্ববর্তী আলোচনা সভায় এসব কথা বলেন।
ওয়ার্ড যুবলীগের সভাপতি জাহির চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বুলবুল চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে মুশফিক জায়গীর বলেন-বাংলাদেশ যুবলীগ প্রতিষ্ঠালগ্ন থেকে জাতির জনক বঙ্গবন্ধুর দেখানো পথে দেশকে পরিচালিত করার কাজেই চলে আসছে। বর্তমান প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা এই করোনা মহামারীতে দেশের মানুষের মুখে অন্ন তুলে দিতে দেশব্যাপী ত্রাণ বিতরণ করার নির্দেশ প্রদান করলে সিলেট মহানগর যুবলীগ করোনাকালের সূচনা থেকে অধ্যাবদি অসহায়দের পাশে দাঁড়াচ্ছে।
যুবলীগ নেতা শামীম ইকবাল, আব্দুর রব সায়েম, ওবায়েদ বিন বাসিত সুমন, তুফায়েল আহমদ তারেক, হোসেন আহমদ, আব্দুল হাফিজ নূর আলী, ২২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জাহির চৌধুরী, সেক্রেটারি বুলবুল চৌধুরী, সিনিয়র সভাপতি সুলতান মাহমুদ সাজু, আহমেদ মৃতুল, ইব্রাহিম খান সাদেক, জুনেদ আহমদ, ফয়সল কাদির পাওয়েল, ইসলাহ উদ্দিন বাবলু, আল মুমিন, সুমন ইসলাম খান, কামরুল ইসলাম চৌধুরী, জুবের আহমদ, মুশাহিদ খান।
এছাড়ও এলাকার সর্বস্তরের মুরব্বী, যুবসমাজসহ সকল মুসল্লিরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি