র‌্যাব-পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪

4

স্টাফ রিপোর্টার :
নগরীর ধোপাদীঘিরপার, ছড়ারপার ও খাদিম থেকে গাঁজা ও ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-পুলিশ। গতকাল রবিবার ও শনিবার পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, সুনামগঞ্জের দিরাই থানার পাথারিয়া গ্রামের লাল শাদের পুত্র মো. মিজান খান, নগরীর ছড়ারপাড় এলাকার মৃত সাবু মিয়ার পুত্র রুমেল আহম্মেদ (৩৮), মাছিমপুর এলাকার নুরুল ইসলামের পুত্র মোশারফ হোসেন (৩০) ও এয়ারপোর্ট থানার ফড়িংউরা গ্রামের মো: ফিরোজ মিয়ার পুত্র আব্দুল মোসাব্বির (২৬)।
পুলিশ সূত্রে জানা গেছে, মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রবিবার বিকেল সাড়ে ৫টায় ধোপাদিঘীরপাড়স্থ সিলেট সিটি কর্পোরেশন জামে মসজিদের মেইন গেইটের সামনে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মো. মিজান খানকে গ্রেফতার করে। এসময় তার হেফাজতে থাকা ৩২ পিছ গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট জব্দ করে। ধৃত আসামী পেশাগত মাদক কারবারি ও সে সিলেট শহরের বিভিন্ন স্থান থেকে মাদক সংগ্রহ করে মাদক সেবীদের নিকট খুচরো বিক্রি করতো বলে পুলিশ প্রাথমিক অনুসন্ধানে জানতে পেরেছে।
র‌্যাব জানায়, গত শনিবার রাতে নগরীর ছড়ারপাড়ে র‌্যাব অভিযান চালিয়ে ৮০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রুমেল আহম্মেদ ও মোশারফ হোসেনকে গ্রেফতার করে। গতকাল রবিবার গ্রেফতারকৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।
র‌্যাবের অপর একটি দল শুক্রবার রাত ৮ টার দিকে খাদিমনগর ইউনিয়ন এর ফড়িং ঘুরা এলাকা থেকে গাঁজা ব্যবসায়ী আব্দুল মোসাব্বিরকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে থেকে ১.৫ কেজি গাঁজা উদ্ধার ও জব্দ করেন। জব্দকৃত আলামতসহ গ্রেফতারকৃতের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে এয়ারপোর্ট থানায় হস্তান্তর করেছে