চা শ্রমিকদের মজুরী বৃদ্ধির দাবিতে ও করোনা ভাইরাস প্রতিরোধে আলোচনা সভা

7
করোনা ভাইরাস বিষয়ে সিলেট ভ্যালীর ২৩টি চা বাগানের পঞ্চায়েত সভাপতি, প্যানেল সদস্য এবং চা শ্রমিকদের করোনা ভাইরাস বিষয়ে সতর্কতামূলক শিক্ষণীয় আলোচনা সভায় বক্তব্য রাখছেন সিলেট ভ্যালীর কার্যকরী সভাপতি রাজু গোয়ালা।

চা শ্রমিক ও চা শিল্পের বর্তমান প্রেক্ষাপটে করোনা ভাইরাস বিষয়ে সিলেট ভ্যালীর ২৩টি চা বাগানোর পঞ্চায়েত সভাপতি, প্যানেল সদস্য এবং চা শ্রমিকদের করোনা ভাইরাস বিষয়ে সতর্কতামূলক শিক্ষণীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২১ আগষ্ট শুক্রবার সিলেট ভ্যালী কার্যকরি পরিষদ অফিসে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু ও সকল শাহাদাত বরণকারীদের মাগফেরাত কামনায় প্রার্থনা করা হয়।
সিলেট ভ্যালীর কার্যকরি সভাপতি রাজু গোয়ালার সভাপতিত্বে ও বিক্রম রায়ের পরিচালনায় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, সিলেট ভ্যালী কার্যকরি পরিষদের সম্পাদক দেবু কুমার দাস, বক্তব্য রাখেন, ২৩ বাগানের পঞ্চায়েত সভাপতি জিতেন সবর, সুনীল মুদি, শিতু লোহার, নগেন্দ্র গোয়ালা, সবুজ তাতী, বিলাস বুন্যার্জি, নিরঞ্জন মৃধা, শ্যামল সাওতাল, চৈতন্য মুদী, কমল চাষা, বিমান পাত্র, অরুন বাউরী, সুবাস নায়ক, মৃত্যুঞ্জয় কুর্মী প্রমুখ।
সভায় করোনা ভাইরাসকালীন সময়ে বাগান বন্ধ থাকায় শ্রমিকদের মজুরী দাবি, চা শ্রমিকদের মজুরি বৃদ্ধি এবং তারাপুরের জমি দখল এবং পঞ্চায়েত সভাপতির ১০% ভাতা কার্যকরের বিষয়ে দাবি তুলে ধরা হয়। বিজ্ঞপ্তি