জাতীয় শোক দিবস উপলক্ষে ১৪নং ওয়ার্ড আ’লীগের দোয়া ও মিলাদ মাহফিল

5

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৪নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২১ আগষ্ট শুক্রবার বাদ আসর ১৪নং ওয়ার্ডের ছড়ারপার জামে মসজিদে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে বঙ্গবন্ধু ও সকল শাহাদাত বরণকারীদের রুহের মাগফেরাত কামনা করা হয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি ২১ আগষ্টে গ্রেনেড হামলায় নিহতদের রুহের মাগফেরাত কামনা করা হয়। দোয়া পরিচালনা করেন মুফতি লুৎফুর রহমান ওসামনী।
দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, ১৪নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সিরাজুল ইসলাম শামীম, সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, কেন্দ্রীয় তাতী লীগের কার্যনির্বাহী সদস্য কালাম আহমদ, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, ১৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি এম. এ. মতিন, ফারুক আহমদ, আব্দুল গফফার মিন্টু, কামাল আহমদ, আব্দুর রহমান, মামুন আহমদ, আব্দুর রহিম, লিয়াকত আহমদ, দিলীপ মিয়া, পাপ্পু আহমদ, শিপন আহমদ, তপু আহমদ, মাছুম রহমান, মেহবুব মিয়া, আব্দুল্লাহ আহমদ, ইনসান আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি