কমলগঞ্জে ওয়াই-মুভস প্রকল্পের অবহিতকরণ সভা

25
জেলা পর্যায়ে ওয়াই-মুভস প্রকল্পের অবহিতকরণ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন কমলগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা প্রাণেশ চন্দ্র বর্মা।

জেলা পর্যায়ে ওয়াই-মুভস প্রকল্পের অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত। বুধবার (১৯ আগষ্ট) সকাল ১১টায় মৌলভীবাজার জেলার কমলগঞ্জ বাজারের একটি রেস্টুরেন্টের কনফারেন্স হলে রিলায়েন্ট উইমেন ডেভেলপমেন্ট অর্গানইজেশনের আয়োজনে ও প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগিতায় সুশীল সমাজ, এন.সি.টি জেলা কমিটি ও চা বাগান কমিটি এবং কমলগঞ্জের স্থানীয় এনজিও প্রতিনিধিদের নিয়ে প্রকল্প পরিচিতি সভার আয়োজন করা হয়।
এন.সি.টি.এফ কমিটি কমলগঞ্জের সভাপতি সুবর্না রানী কর এর সভাপতিত্বে ও (আর.ডব্লিউ.ডি.ও) ওয়াই-মুভস প্রকল্পের প্রজেক্ট অফিসার জাহিদুল ইসলাম রশিদ ও এডমিনস এন্ড একাউন্টস মহসিন রেজার যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কমলগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা প্রানেশ চন্দ্র বর্মা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কমলগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মধুচন্দ্রা দাস, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা আনোয়ারুল হক, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আব্দুল মালেক, শব্দকর সমাজ উন্নয়ন পরিষদের উপদেষ্টা আহমেদ সিরাজ, রিলায়েন্ট উইমেন ডেভেলপমেন্ট (আর.ডব্লিউ.ডি.ও) নির্বাহী পরিচালক সমীতা বেগম মীরা, প্রজেক্ট অফিসার বাবুল কুমার সিংহ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদ কমলগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক নিরঞ্জন দেব, শব্দকর সমাজ উন্নয়ন পরিষদের সভাপতি প্রতাপ চন্দ্র কর। এছাড়া প্রতেষ্টা, কারিতাস, গ্রাসরুট মহিলা সমিতি, মনিপুরী উন্নয়ন সহায়ক সংস্থা, মাসাস, তিলকপুর মণিপুরী মহিলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ও অন্যান্য সংস্থার প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি