মাধবপুরে প্রতিপক্ষের হামলায় মা-মেয়ে সহ ৩ জন আহত, বিয়ের টাকা লুট

12

মাধবপুর থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের মাধবপুর উপজেলার ছাতিয়াইন গ্রামে পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় মা, মেয়েসহ ৩ জন আহত হয়েছেন বলে অভিযোগ ওঠেছে। তাদেরকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ সময় মেয়ের বিয়ের জন্য ঘরে রাখা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করা হয়েছে বলে ভুক্তভোগীদের অভিযোগ। মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে।
ছাতিয়াইন গ্রামের সমসু মিয়ার স্ত্রী আহত সাবেনা আক্তার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জানান, একই গ্রামের একটি পক্ষ মঙ্গলবার বিকেলে পূর্ব শক্রতার জের ধরে তাদের বাড়িতে হামলা করে। হামলাকারীরা তিনি ও তার দুই মেয়ে সুমা আক্তার (১৯) ও রুমা আক্তার (২০)-কে পিটিয়ে আহত করে। হামলাকারীরা সুমা বিয়ের জন্য ঘরে রাখা ১ লাখ টাকা ও ২ ভরি স্বর্ণ লুট করে নিয়ে গেছে।
সাবেনা আক্তারের ভাই ফেরু মিয়া জানান, আগামী শুক্রবার আমার ভাগ্নি সুমার বিয়ের তারিখ। সে জন্য ব্র্যাক ব্যাংক রতনপুর শাখা থেকে নগদ এক লাখ টাকা নিয়ে ঘরে রাখা হয়। প্রতিপক্ষের লোকজন মঙ্গলবার বিকেলে তার বোন সাবেনা আক্তারের বাড়িতে হামলা করে বিয়ের জন্য ব্যাংক থেকে উত্তোলন করা এক লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে। বিষয়টি ছাতিয়াইন পুলিশ ফাঁড়িতে জানানো হয়েছে।
তবে এ বিষয়ে অভিযুক্তদের বক্তব্য জানা সম্ভব হয়নি।
ছাতিয়াইন পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর কামরুল ইসলামের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, সংঘর্ষের খবর পেয়ে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। যারা আহত হয়েছে তাদেরকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। টাকা ও স্বর্ণালংকার লুট করেছে কিনা বিষয়টি তদন্ত করে বলতে হবে।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকবাল হোসেন জানান, অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।