মুক্তিযুদ্ধে পরাজয়ের প্রতিশোধ নিতেই বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়েছিল – আলম খান মুক্তি

9
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মহানগর যুবলীগের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ২৪নং ওয়ার্ড যুবলীগের উদোগে শিরণী বিতরণ করছেন মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট মহানগর যুবলীগের মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ২৪নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে এক দোয়া, মিলাদ মাহফিল ও শিরণী বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
১৭ আগষ্ট সোমবার বাদ আসর ২৪নং ওয়ার্ডের সৈয়দ বুরহান উদ্দিন (রহ.) এর মাজার মসজিদে এই দোয়া, মিলাদ মাহফিল ও শিরণী বিতরণ অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।
২৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হোসেন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদ আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, মহান মুক্তিযুদ্ধে যে বিজয় এসেছিলো তার প্রতিশোধ নিতেই ১৫ আগষ্টে হত্যাকান্ড হয়েছিল। স্বাধীনতার বিরোধীতাকারীরা দেশকে গড়ে উঠতে দিতে চায় নি। মুক্তিযুদ্ধের পরাজিত অপশক্তির ষড়যন্ত্র এখনো থেমে থাকেনি। বিশ্ব ও মানবসভ্যতার ইতিহাসে ভিন্ন ও নৃশংসতম এই হত্যাকান্ডের মাধ্যমে কেবল বঙ্গবন্ধুকেই নয়, তার সঙ্গে বাঙালির হাজার বছরের প্রত্যাশার অর্জন স্বাধীনতার আদর্শগুলোকে হত্যা করতে চেয়েছিল। দেশ ও স্বাধীনতা বিরোধী সকল ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে সিলেট মহানগর যুবলীগ বদ্ধ পরিকর। তিনি যুবলীগের সকল নেতাকর্মীকে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সালাম মিয়া, বাতেন মিয়া, কামরুল ইসলাম চৌধুরী, শাহান আহমদ, নাজমুল ইসলাম চৌধুরী, আফজাল হোসেন, সাকারিয়া হোসেন সাকির, কাশেম আহমদ, আব্দুল কাদির ইমন, আব্দুল হাফিজ নুর আলী, আকিল আহমদ, বিজয় কর্মকার, আজাদ উদ্দিন, মনি সিংহ, হাবিব মিয়া, এমদাদুল হক, মুন্না মিয়া, আব্দুল মুমিন, নাঈম আহমদ, মামুন আহমদ, শাহেদ আহমদ, তুহিন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি