শোক দিবস এবং ১৭ আগষ্ট বোমা হামলা দিবস উপলক্ষে ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভা ও দোয়া মাহফিল

5
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২০০৫ সালের ১৭ আগষ্ট সারাদেশে সিরিজ বোমা হামলার ১৫ বছর পূর্তি উপলক্ষে সিলেট মহানগর ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো: জাকির হোসেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২০০৫ সালের ১৭ আগষ্ট সারাদেশে সিরিজ বোমা হামলার ১৫ বছর পূর্তি উপলক্ষে সিলেট মহানগর ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৭ আগষ্ট) বেলা ২টায় গোটাটিকরস্থ একটি কমিউনিটি সেন্টারে এই সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন। এ সময় তিনি বলেন, বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে স্বাধীনতাবিরোধী শক্তি আওয়ামী লীগের ওপর একের পর এক আক্রমণ চালিয়েছে। কারন তারা জানে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে বাংলাদেশ এগিয়ে যায়। ষড়যন্ত্রকারীদের সকল অপচেষ্টা রুখে দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমাদের সবাইকে কাজ করে যেতে হবে।
২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. নিজাম উদ্দিন ইরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ছয়েফ খানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাবেক সদস্য ও ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আজম খান। বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জলিল ময়না, মুহিবুর রহমান শাহাজান, এড. বিপ্লব কান্তি দে মাধব ও আব্দুল মান্নান, অধ্যাপক আমিরুল আলম খান দুলাল, যুগ্ম সম্পাদক জুয়েল আহমদ, আইনবিষয়ক সম্পাদক এড. প্রতাপ চন্দ্র নাথ, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল হোসেন খান, দপ্তর সম্পাদক রাসেল আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাক খান, সাংস্কৃতিক সম্পাদক মইনুল হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম উজ্জ্বল, ধর্ম সম্পাদক আমিনুল হক, ক্রীড়া সম্পাদক আব্দুস সামাদ,ম সদস্য মানিক মিয়া, ফজলুল হক, আব্দুল মতিন চৌধুরী, বিনেশ কর দুলু, সামছুল ইসলাম, ফয়সল আহমদ, জহির উদ্দিন জুনু, গিয়াস উদ্দিন মানিক রায়, জামাল উদ্দিন, আব্দুস সালাম, আলী আহমদ, বাবুধন, আব্দুল আজিজ হাবান, মামুন আহমদ, সিরাজুল ইসলাম মিরাজুল, শাওন হাজারী, ওয়াহিদুল আলম, ফাহিম আহমদ, নসু ভৌমিক প্রমুখ।
সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্য, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান এবং ২৭ নং ওয়ার্ড ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. কয়েছ খানের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মমহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিনের সুস্থ্যতা কামনা করে মোনাজাত করা হয়। বিজ্ঞপ্তি